ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

CLW রেলের জাতীয় পুরস্কার পেল

বেঙ্গল মিরর,  কাজল মিত্র,:– চিত্তরঞ্জন রেল ইঞ্জিন ফ্যাক্টরি (CLW), যা ভারতীয় রেলওয়ের মানচিত্রে সর্বোচ্চ সংখ্যক বৈদ্যুতিক লোকোমোটিভ তৈরি করে, চমৎকার পরিষেবা এবং চমৎকার কর্মক্ষমতা উৎপাদন করে আবার গ্রিনিজ বুকে তার নাম নথিভুক্ত করেছে, ভারতীয় রেলওয়ের জন্য 2021-22 সালে এটির দুর্দান্ত পারফরম্যান্স। রেলের ‘সেরা উৎপাদন ইউনিট শিল্ড 2022’ পেয়েছে। 28.05.22 তারিখে ভুবনেশ্বরে অনুষ্ঠিত 67তম জাতীয় রেল পুরষ্কার 2022-এর জন্য রেলওয়ে বোর্ড কর্তৃক ঘোষিত এই শিল্ডটি যৌথভাবে চিত্তরঞ্জন এবং ভারতীয় রেলওয়ের আরেকটি উৎপাদন ইউনিট, ICF, চেন্নাইকে উপস্থাপন করা হয়েছিল৷

শ্রী অশ্বনী বৈষ্ণব, মাননীয় রেলমন্ত্রী, শ্রী সতীশ কুমার কাশ্যপ, মহাব্যবস্থাপক ভারত সরকারের কর পদ্ম থেকে এই পুরস্কার গ্রহণ করেছেন। মিঃ আর.যাদব, PCEE, Mr.T.K.Sign, PCME-এর প্রধান, জনাব কাশ্যপ, জেনারেল ম্যানেজার সহ উপস্থিত ছিলেন এবং শিল্ড গ্রহণে সহায়তা করেন।চিরেকার মহাব্যবস্থাপক শ্রী সতীশ কুমার কাশ্যপের দক্ষ নেতৃত্বে চিরেকা কর্মীদের ক্রমাগত সৎ ও কঠোর পরিশ্রম এবং সফল প্রচেষ্টার জন্য চিরেকাকে এই পুরস্কার দেওয়া হয়েছে। যা সমগ্র চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানা পরিবারের জন্য গর্বের বিষয়।

জানা যায় যে চিরেকা বৈদ্যুতিক লোকোমোটিভ উৎপাদনে উৎকর্ষ এবং সেরা পারফরম্যান্স অব্যাহত রেখেছে।আনন্দ প্রকাশ করে, শ্রী সতীশ কুমার কাশ্যপ, জেনারেল ম্যানেজার, চিরেকা ‘সেরা উৎপাদন ইউনিট শিল্ড 2022’ পাওয়ার জন্য চিরেকা পরিবারকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। মিঃ কাশ্যপ বলেছিলেন যে এই পুরস্কারটি চিরেকা কর্মচারীদের অক্লান্ত পরিশ্রম এবং উত্সর্গের ফল।

Leave a Reply