ASANSOL

“Experience & Youth” প্যানেলকে সবাই পূর্ণ সমর্থন জানাচ্ছেন: শঙ্কর চ্যাটার্জি ঋজু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল চেম্বার অফ কমার্সের নির্বাচনে “এক্সপেরিয়েন্স অন্ড ইয়ুথ”( Experience & Youth) প্যানেলের এক্সিকিউটিভ কমিটির সদস্যের আইনী উপদেষ্টা (প্রস্তাবিত) প্রার্থী তথা আসানসোলের প্রতিষ্ঠিত  ব্যবসায়ী শঙ্কর চ্যাটার্জি (ঋজু) বলেন, আজ আসানসোল চেম্বার অফ কমার্সের সুনাম সকলের কাছে পরিচিত।  অত্যন্ত অভিজ্ঞ ব্যক্তিদের নেতৃত্বে প্রস্তাবিত প্যানেল গঠন করা হয়েছে। এই প্যানেলে অনেক অভিজ্ঞ ও তরুণ (Youth) রয়েছে।  প্যানেলের প্রচারের সময় অত্যন্ত জোরদার ও সন্তোষজনক সাড়া পাওয়া যাচ্ছে। 

শঙ্কর চ্যাটার্জি ঋজু

চেম্বারের কাজ দেখে মানুষ বলছেন, এবার নির্বাচনে “এক্সপেরিয়েন্স অন্ড ইয়ুথ” প্যানেলকে সমর্থন করবেন।  এই প্যানেলের সদস্যরা আগের বোর্ডের নেতৃত্ব দিয়েছেন এবং এখন পর্যন্ত উন্নয়নমূলক কাজে এগিয়ে রয়েছেন। দুই বছর ধরে চেম্বারে সফলতার সাথে কাজ করে তারা চেম্বারকে  সাফল্যের উচ্চতায় নিয়ে গেছেন। যে সমস্ত কাজ কর হয়েছে সেগুলি  অত্যন্ত ন্যায্যতা এবং স্বচ্ছতার সাথে করা হয়েছে। বিভিন্ন সময়ে প্যানেলের করা উন্নয়নমূলক কাজের খতিয়ান ও হিসেব প্রকাশ্যে আনা হয়েছে।

বর্তমান পরিস্থিতিতে শুধুমাত্র আসানসোল চেম্বারের সংস্কারই করা হয়নি, চেম্বার ভবনটিরও সংস্কার করা হয়েছে।  আজকে যা কিছু উন্নয়নের কাজ হয়েছে তা সবার সামনে দৃশ্যমান।  তিনি বলেন, আসানসোলের ব্যবসায়ীদের ওম বাগারিয়া, শম্ভুনাথ ঝা এবং নরেশ আগরওয়ালের নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা রয়েছে।  তিনি আসানসোলের ব্যবসায়ীদেরকে “এক্সপেরিয়েন্স অন্ড ইয়ুথ” প্যানেলকে ভোট দেওয়ার আবেদন জানান।

Leave a Reply