ASANSOL

আসানসোল চেম্বার অফ কমার্সে কাউন্সিলরের সাথে বচসা, ভোট গ্রহণ শেষ, গণনা কাল

বেঙ্গল মিরর, আসানসোল , সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল চেম্বার অফ কমার্সের 2022-24-এর দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটির জন্য ভোট গ্রহণ শেষ হয়ে গিয়েছে৷ বৃহস্পতিবার সকাল এগারোটা থেকে এই ভোট শুরু হয়েছিল। সন্ধ্যা ছটা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এবার কাল শুরু হবে ভোট গণনা। মুখ্য নির্বাচনী আধিকারিক জগদীশ প্রসাদ কেডিয়ার তত্ত্বাবধানে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আগামী দুবছরের চেম্বারের শাসক কে হবে? তা জানতে আর কালকের অপেক্ষা। কারণ দুটি প্যানেলেই শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ীরা প্রার্থী হয়েছেন । অ্য়দিকে বৃষ্টির কারণে চেম্বারের রাস্তা জলে ভর্তি হয়ে যায়। যার ফলে ভোটারদের কিছু অসুবিধা হয়ে। ওখানে তৃণমূল কাউন্সিলার জিতু সিং উপস্থিত ছিলেন, তিনি কর্পোরেশনের কর্মীদের কে পরিস্কার করার জন্য় ডাকেন, ভেতরের রাস্তা পরিষ্কার করার পর বাইরে রাস্তা পরিষ্কার করার জন্য় তিনি একটি গোষ্ঠীর লাগানো কাঠ সরাতে বলনে সে নিয়ে শুরূ হয়ে বচসা, পুলিশ ও ব্য়বসায়ীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়ে। “গৌরী ফর গ্লোরি” প্যানেল চেম্বারে পরিবর্তন আনার জন্য জোর দিচ্ছে, অন্যদিকে “এক্সপেরিয়েন্স অ্যান্ড ইয়ুথ টিম” দাবি করছে যে তারা চেম্বারকে নতুন উচ্চতায় নিয়ে গেছে। এবার চেম্বারের সদস্যরা কাদেরকে বেছে নেবেন, তা ফল ঘোষণার পরই জানা যাবে।

গৌরী ফর গ্লোরী প্রার্থীদের মধ্যে রয়েছেন সাধারণ সম্পাদক পদে বিনোদ গুপ্ত, সভাপতি পদে গৌরী শংকর আগরওয়াল,
সিনিয়র সহ-সভাপতি পদে সাতপাল সিং কির ওরফে পিংকি, রাজেশ মিহারিয়া, যতিন্দর সিং অরোরা, যুগ্ম সম্পাদক শোভন নারায়ণ বসু, মনোজ টোডি, কোষাধ্যক্ষ পদে রাজু আগরওয়াল, যুগ্ম কোষাধ্যক্ষ পদে উজ্জ্বল রায়, হরিনারায়ণ আগরওয়াল, সত্যনারায়ণ আগরওয়াল, কার্যনির্বাহী সদস্য পদে দয়ানন্দ প্রসাদ, তিথি প্রসাদ, সঞ্জয় অনিরুদ্ধ রায়, বিশাল গুপ্ত, আনন্দ রানা, ওম প্রকাশ গুপ্ত (পিন্টু) , সুনীল সোনকার, সুশান্ত দাঁ , চন্দন উপাধ্যায়, শঙ্কর নারায়ণ মুরালি, বি আর দাশগুপ্ত, মহঃ ইমতিয়াজ, সুদীপ আগরওয়াল, শমিক পাল, বিনোদ বাগারিয়া, মনজিৎ সিং বাগ্গা, সুভাষ আগরওয়াল, সৌম্য চৌধুরী, পঙ্কজ সালুজা প্রার্থী।

এক্সপেরিয়েন্স অ্যান্ড ইয়ুথ টিম ওম প্রকাশ বাগারিয়াকে সভাপতি এবং বিদায়ী সম্পাদক শম্ভুনাথ ঝাকে সম্পাদক প্রার্থী হিসাবে মনোনীত করেছে। অন্যদিকে সিনিয়র সহ-সভাপতি হিসাবে নিরঞ্জন আগরওয়াল, সহ-সভাপতি হিসাবে বিনয় শর্মা এবং মুকেশ টোডি, যুগ্ম সম্পাদক হিসাবে সুনীতি দাস এবং রাজু আগরওয়াল, কোষাধ্যক্ষ হিসাবে অলোক ধর এবং যুগ্ম কোষাধ্যক্ষ হিসাবে অশোক আগরওয়াল। অন্যদিকে কার্যনির্বাহী সদস্যদের জন্য বিনোদ কেডিয়া, দীনেশ পোদ্দার, সুদীপ আগরওয়াল, ঋত্বিক ঘটক, বিজয় মাচারিয়া, ধরমবীর প্রসাদ, শঙ্কর চ্যাটার্জি(রিজু), পঙ্কজ আগরওয়াল, মনীশ বাগারিয়া, রাকেশ বানসাল, কাঞ্চন সেন, অমর প্রসাদ, আনন্দ পারেক, অভয় কুমার বারনওয়াল, সন্তোষ দত্ত এবং অভীক সাঁথালিয়া, দুর্গা সাউ, অজয় ​​সাহা, সুনীল মুকিম ।

Leave a Reply