RANIGANJ-JAMURIA

শ্যামসেল এন্ড পাওয়ার লিমিটেড মাধ্যমিক-উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের সম্বর্ধিত করার উদ্যোগ নিয়েছে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: বিগত বছরগুলি ন্যায় এ বছরও মাধ্যমিক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের সম্বর্ধিত করার উদ্যোগ নিয়েছে শ্যামসেল এন্ড পাওয়ার লিমিটেড নামক সংস্থা। শুক্রবার তারা এ বিষয়ের প্রেক্ষিতে রানীগঞ্জের গির্জা পাড়া রহমত নগরের বাসিন্দা, আসানসোল উমারানি গড়াই মহিলা কল্যাণ গার্লস হাই স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী অন্যান্য দাশগুপ্তকে মাধ্যমিক পরীক্ষায় 691 নাম্বার পেয়ে পশ্চিমবঙ্গের তৃতীয় ও পশ্চিম বর্ধমানে প্রথম স্থান দখল করা ছাত্রীকে সম্মানিত করলেন জামুরিয়া শিল্প তালুকের সমাজসেবার সঙ্গে যুক্ত থাকা শিল্প সংস্থা, শ্যামসেল এন্ড পাওয়ার লিমিটেড।

এদিন ওই ছাত্রীকে অভাবনীয় সফলতার জন্য বিশেষ সম্মানে সম্মানিত করলেন। এদিন সন্ধ্যায় ছাত্রী কে রানীগঞ্জে তার বাসভবনে হাজির হয়ে জামুড়িয়ার শ্যামসেল এন্ড পাওয়ার লিমিটেড সংস্থার সিএসআর গ্রুপের সদস্যরা তার অনবদ্য কৃতিত্বের জন্য সংস্থার তরফে শুভেচ্ছা জানানোর সাথেই, তার হাতে ফুলের তোড়া ও নানান উপহার সামগ্রী তুলে দিলেন। এদিনের এই বিশেষ কর্মসূচিতে হাজির সিএসআর গ্রুপের সদস্য সমাদৃতা গুপ্তা ও আফসারী বেগম ওই ছাত্রীর আগামীতে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করার সাথেই ছাত্রীকে তার আগামী সময়ে সামগ্রিক সহায়তার আশ্বাস দিলেন।

উল্লেখ্য ইতিমধ্যেই সংস্থার পক্ষ থেকে এলাকার পড়াশুনোর জগত থেকে শুরু করে খেলাধুলার জগতে সার্বিক উন্নয়ন ঘটানোর লক্ষ্যে নানান সমাজসেবামূলক কাজে ব্রতী থাকতে ক্ষেত্রে দেখা গেছে। এবার তারা মাধ্যমিক পরীক্ষার্থীদের সফলতার পর এ ধরনের উদ্যোগ গ্রহণে স্বভাবতই খুশি সকলে।

Leave a Reply