ASANSOL

আসানসোল রেল ডিভিশনের টিকিট চেকিং কর্মীরা রক্তদান করলেন

বেঙ্গল মিরর, আসানসোল, 12 জুন, 2022 : অত্যধিক গরমে যখন সাধারণত রক্ত সংকট হয় সেসময় এগিয়ে এলেনআসানসোল রেল ডিভিশনের টিকিট চেকিং কর্মীরা । সেই শিবিরে রক্তদান করেন আসানসোল রেল ডিভিশনের DRM পরমানন্দ শর্মা। তিনি তার সহকর্মী ADRM এম.কে. মীনা SR.DCM শান্তুনু চক্রবর্তী সহ অন্যান্য আধিকারিকের উপস্থিতিতে রবিবার আসানসোল রেল ডিভিশনের টিকিট চেকিং কর্মীরা রক্তদান কর্মসূচি নেন। টিকিট চেকিং স্টাফদের দ্বারা আয়োজিত রক্তদান শিবিরে ওনারা রক্তদান করেন। এই শিবিরে প্রায় 50 জন টিকিট চেকিং কর্মী রক্তদান করেন। এই তীব্র গরমের মধ্যে এই শিবিরে সংগৃহীত রক্ত ​​অসহায় অসুস্থ মানুষের চিকিৎসায় অনেকে উপকৃত হবে।

অন্যদিকে রেলওয়ে চাইল্ড লাইন আসানসোল, আসানসোল রেল স্টেশনের প্ল্যাটফর্মে শিশু শ্রমের বিরুদ্ধে আন্তর্জাতিক দিবস পালনের জন্য একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ব শিশু শ্রম বিরোধী দিবসের প্রচারাভিযানের হাতিয়ার হিসেবে জেলা শিশু সুরক্ষা ইউনিট, পশ্চিম বর্ধমান এই অনুষ্ঠানটি আয়োজন করে।

পরমানন্দ শর্মা, বিভাগীয় রেলওয়ে ম্যানেজার, আসানসোল, শ্রী এম.কে. মীনা, অতিরিক্ত বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক-১, শ্রী বি.কে. ত্রিপাঠি – অতিরিক্ত বিভাগীয় রেলওয়ে ম্যানেজার-২, শ্রী শান্তনু চক্রবর্তী/সিনিয়র ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজার এবং অন্যান্য শাখা অফিসার, এসিএম মনোজ তিওয়ারি, টিকিট ইনকোয়ারি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট অসিম সেনগুপ্ত, সেক্রেটারি তনু দত্ত, কার্যনির্বাহী সভাপতি মলয় মজুমদার, কোষাধ্যক্ষ নাসিম খান প্রমুখ উপস্থিত ছিলেন।।

Leave a Reply