ASANSOL

জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দূর্গাপুরে প্রশাসনিক বৈঠক ও আসানসোল দলীয় সভা

মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে তৃনমুল কংগ্রেসের প্রস্তুতি মিটিং

বেঙ্গল মিরর , রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১২ জুনঃ চলতি জুন মাসের শেষ সপ্তাহে পশ্চিম বর্ধমান জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব সূত্রে এমনটাই খবর। যদিও, মে মাসের শেষে দুদিনের পুরুলিয়া ও বাঁকুড়া সফর করার সময় দূর্গাপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই পশ্চিম বর্ধমান জেলায় আসার কথা বলেছিলেন। তিনি দূর্গাপুরে পশ্চিম বর্ধমান ও পূর্ব বর্ধমান জেলার প্রশাসনিক বৈঠক করবেন। আসানসোল ও বর্ধমানে দুই জেলার জন্য দুটি দলীয় সভাও রয়েছে তার।


মুখ্যমন্ত্রীর সেই জেলা সফর ও সভার প্রস্তুতি নিয়ে রবিবার আসানসোলের কল্যাণপুরের এক বেসরকারি হলে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের একটি মিটিং হয়। রবিবারের এই মিটিংয়ে ছিলেন আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। এছাড়াও ছিলেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় , আইএনটিটিইউসি জেলা সভাপতি তথা ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক দূর্গাপুর পুরনিগমের মেয়র অনিন্দিতা মুখোপাধ্যায়, বিধায়ক হরেরাম সিং, অশোক রুদ্র সহ অন্যান্য নেতৃত্বরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার জন্য তাদেরকে কি করতে তা বলতেই এদিনের বৈঠকে আসানসোল ও দূর্গাপুর পুরনিগমের নির্বাচিত কাউন্সিলর,বিধায়ক , ব্লক সভাপতি, পঞ্চায়েত সদস্য সহ জেলার সব শাখা সংগঠনের নেতৃত্বদের এদিনের প্রস্তুতি মিটিংয়ে ডাকা হয়েছিলো।


পরে মন্ত্রী মলয় ঘটক ও আইএনটিটিইউসির জেলা সভাপতি অভিজিৎ ঘটক বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জুন মাসের শেষে পশ্চিম বর্ধমান জেলায় আসবেন। দূর্গাপুরে তিনি প্রশাসনিক বৈঠক ও আসানসোলে দলীয় সভা করবেন। সেই সভার দিন ও তা কোথায় হবে, তা দু/একদিনের মধ্যেই জানিয়ে দেওয়া হবে। এদিনের মিটিংয়ে তা নিয়েই আলোচনা করা হয়েছে।

Leave a Reply