ASANSOLASANSOL-BURNPUR

সেইল ইস্কো ইস্পাত কারখানার ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হল WRM

বেঙ্গল মিরর, বার্নপুর: বার্নপুরে সেইল ইস্কো ইস্পাত কারখানার 5-A সাইড ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল টুর্নামেন্ট 2022-এর ফাইনালে BOF (Operations) ও WRM বিভাগের মধ্যে আগামী ২৩-০৬-২০২২ বার্নপুর স্টেডিয়ামে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় । গত সোমবার দুটি সেমি-ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়, যার প্রথম ম্যাচে BOF (Operations) ৩ – ০ গোলে P&BS-2 বিভাগ কে পরাজিত করে এবং দ্বিতীয় ম‍্যাচে WRM ১ – ০ গোলে CCP বিভাগ কে পরাজিত করে ফাইনালে পৌঁছে যায় । আজকের অনুষ্ঠানের মুখ্য অতিথি ইস্কো ইস্পাত কারখানার অধিকর্তা বৃজেন্দ্র প্রতাপ সিং-এর উপস্থিতিতে ইস্কো ইস্পাত কারখানার এক্সিকিউটিভ ডাইরেক্টর (ওয়ার্ক্স) এ কে সিং, এক্সিকিউটিভ ডাইরেক্টর (অপারেশন্স) তথা বার্নপুর ইউনাইটেড ক্লাবের সভাপতি শিবাশীষ বাসু, এক্সিকিউটিভ ডাইরেক্টর (এম এম) রাজীব কুমার এবং এক্সিকিউটিভ ডাইরেক্টর (মেডিক্যাল) সঞ্জয় চৌধুরী সহ কারখানার গণ্যমান্য আধিকারীকগণ ও পাঁচটি শ্রমিক ইউনিয়ন প্রতিনিধিদের সাথে দুই দলের খেলোয়াড় ও রেফারীদের সাথে সাক্ষাৎ ও শুভেচ্ছা প্রদান করেন ।

SAIL Anthem-এর সাথে সাথে মুখ্য অতিথি ইস্কো ইস্পাত কারখানার নির্দেশক প্রভারী বৃজেন্দ্র প্রতাপ সিং-এর কিক্ অফ্ দ্বারা ম্যাচের সূচনা হয় । ম্যাচের প্রথমার্ধে উভয় দল ১-১ গোল দিয়ে ম্যাচের উত্তেজনা বাড়িয়ে তোলে । দ্বিতীয়ার্ধে BOF (Operations) বিভাগের দেওয়া গোল কে কয়েক মিনিটের মধ্যে WRM গোল দিয়ে সমান করে । নির্দিষ্ট সময়ের শেষে উভয় দলের গোল ২ – ২ হওয়ায় ম্যাচ টাই ব্রেকার খেলানোর সিদ্ধান্ত নেওয়া হয় । টাই ব্রেকারে ম্যাচের ফলাফল হয় WRM ৩ – ৩ BOF (Operations) । এরপর সাডেন্ ডেথ – এ ম্যাচ গড়ায় , সেখানে WRM নির্ণায়ক গোল দিয়ে আজকের ফাইনাল ম্যাচের তথা 5-A সাইড ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল টুর্নামেন্ট 2022 বিজয়ী হয় । ম্যাচের ফলাফল WRM 4 (4) – 3 (4) BOF (Operations) । পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফাইনালে বিজয়ী WRM বিভাগের দল কে একটি সুদৃশ্য ট্রফি ও নগদ পাঁচ হাজার টাকা এবং রানার্স আপ BOF (Operations) কে ট্রফি সহ নগদ তিন হাজার টাকা দেওয়া হয় ।

টুর্নামেন্টের সেরা গোল-কিপার, সর্বোচ্চ গোলদাতা ও ‘ম্যান অব্ দ‍্য টুর্নামেন্ট’ কে বিশেষ সাম্মানিক ট্রফি দেওয়া হয় । ‘ফেয়ার প্লে’ পুরস্কার বিজয়ী হয় পার্সোনেল বিভাগ । কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড়দের কে ‘ম্যান অব্ দ‍্য ম্যাচ’ ট্রফি । এছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারি প্রতিটি দলের প্রত্যেক খেলোয়াড় কে একটি স্মারক ট্রফি দেওয়া ।ইস্কো ইস্পাত কারখানার ক্রীড়া ও মনোরঞ্জন দপ্তরের পৃষ্ঠপোষকতায় বার্নপুর ইউনাইটেড ক্লাবের পরিচালনায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয় । ইস্কো ইস্পাত কারখানার নির্দেশক প্রভারী সহ অন্যান্য আধিকারীকগণ বার্নপুর ইউনাইটেড ক্লাবের কর্মকর্তাদের দক্ষতার সাথে এই টুর্নামেন্টে পরিচালনার জন্য অভিনন্দন ঞ্জাপন করেন । শেষে জাতীয় সঙ্গীতের মাধ্যমে টুর্নামেন্ট সমাপনী হয়

Leave a Reply