ASANSOL

আসানসোলে পুলিশ কর্মীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য

আবাসন থেকে এএসআইয়ের দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, আসানসোল , রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Asansol News Live Today )আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটে কর্মরত রাজ্য পুলিশের এক পুলিশ কর্মীর মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকেলে চাঞ্চল্য ছড়ালো আসানসোল উত্তর থানার রেলপারের মহুয়াডাঙ্গা এলাকায়।

file photo


আসানসোলের রেলপারের মহুয়া ডাঙালে পুলিশ আবাসন থেকে ঐ পুলিশ কর্মীর মৃতদেহ উদ্ধার হয়। মৃত পুলিশ কর্মীর নাম নিতাই হালদার ( ৩৯)। তিনি গত দুবছরের বেশি সময় ধরে এএসআই হিসাবে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের আসানসোল উত্তর থানার জাঙ্গাগির বা ঝিংগি মহল্লা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিল। খবর পেয়ে ঐ আবাসনে পুলিশ কর্মীরা আসেন। এলাকার মানুষেরা সেখানে পৌঁছান। পুলিশ সূত্রে জানা গেছে, মহুয়া ডাঙ্গালে পুলিশ কর্মীদের জন্য যে রেল আবাসন আছে, তার ভেতরেই বাথরুম যাওয়ার যে জায়গা আছে সেখানেই পড়ে ছিলেন ঐ পুলিশ কর্মী। সঙ্গে সঙ্গে তাকে পুলিশ কর্মীরা উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষনা করে। এই ঘটনায় পুলিশ মহলে শোকের ছায়া নেমে আসে।


ঘটনা নিয়ে আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) কুলদীপ সোনেয়াল বলেন, খুবই দুর্ভাগ্য ও দুঃখ জনক ঘটনা। তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের পরে রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে কি কারনে তিনি মারা গেছেন। তার বাড়িতে খবর পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা আসছেন।


আরো জানা গেছে, শুক্রবার নিতাই হালদারের নাইট ডিউটি ছিলো। সেই ডিউটি করে শনিবার সকালে তিনি ফাঁড়ি থেকে রেল আবাসনে। শনিবার তার ইভিনিং শিফটের ডিউটি ছিলো। কিন্তু দুপুরের পর থেকে তিনি মোবাইল ফোন ধরছিলেন না। এরপর বিকেলের পরে আবাসনে কয়েকজন আসেন। তারা আবাসনের পেছনের দিক থেকে দেখেন, নিতাই হালদার উপুড় হয়ে পড়ে আছেন। তার দাড়ি কাটা ছিলো। এই এএসআই পূর্ব বর্ধমানের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Leave a Reply