ASANSOL

আসানসোলে জনপ্রিয় রেস্তোরাঁ “বারবিকিউ নেশন” র আউটলেট

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : ( Barbeque Nation Now in Asansol ) “বারবিকিউ নেশন” আসানসোলে পা রাখলো । দেশের জনপ্রিয় ফাইন ডাইনিং রেস্তোরাঁ এখন আসানসোলে৷ বারবিকিউ নেশন বৃহস্পতিবার আসানসোলে তার প্রথম আউটলেট চালু করেছে। ৪৫৭৯ বর্গফুট জুড়ে বিস্তৃত এই আউটলেটটিতে ১১০ জনের বসার ব্যবস্থা রয়েছে। এই আউটলেটটি ভোজনরসিকদের জন্য উপযুক্ত এবং পারিবারিক ইভেন্ট, টিম আউটিং এবং ব্যবসায়িক মিটিং এর জন্য আদর্শ। “মিস আসানসোল ২০১৭” ও ” মিস ফ্রেশ ফেস টাইমস গ্রুপ কলকাতা ২০১৭” মিস ঈশা রায় এই আউটলেট উদ্বোধনে উপস্থিত ছিলেন।আউটলেটটি খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে।

ভয়েস রাইজ টুগেদারের শিশুদের আউটলেট উদ্বোধন আনা হয়েছিলো এই অনুষ্ঠানে বারবিকিউ নেশনের ভিপি ( সেন্ট্রাল) সুমন মুখোপাধ্যায় বলেন, “আমরা আসানসোলে সেন্ট্রামে আমাদের প্রথম স্টোর খুলতে পেরে আনন্দিত। এই আউটলেটটি আধুনিক ডেকোরেশনে পূর্ণ। সুস্বাদু রন্ধনপ্রণালীর মাধ্যমে ভোজন রসিকদের পরিবেশন করার জন্য সংস্থা প্রস্তুত।

বারবিকিউ নেশনস ইট-অল-ইউ-ক্যান বুফেতে ভেজ এবং নন-ভেজ খাবারের একটি পরিসর রয়েছে। নন-ভেজ স্টার্টারের মধ্যে রয়েছে বিখ্যাত মেক্সিকান চিলি গার্লিক ফিশ, হট গার্লিক চিকেন উইংস, তন্দুরি ট্যাংরি, কাজুন সিখ কাবাবস, কোস্টাল বারবিকিউ চিংড়ি ইত্যাদি। এখানে নিরামিষভোজীরা কুট্টি চিলি কা পনির টিক্কা, ওক টসড শিখ কাবাব, শবনম কে মতি মাশরুম, পুরি কাবাব, হানি সিসাম সিনামন পাইনআপেলস ইত্যাদি উপভোগ করতে পারেন। আমিষভোজীদের জন্য প্রধান কোর্স বিভাগে রয়েছে চিকেন দম বিরিয়ানি, রাজস্থানী রেড মিট এবং দম কা মুর্গ, যেখানে নিরামিষাশীদের জন্য রয়েছে পনির বাটার মসলা, মেথি মটর মালাই, ডাল-ই-দম এবং ভেজ দম বিরিয়ানি।

লাইভ কাউন্টারগুলি নন-ভেজ এবং ভেজে বিভিন্ন বিকল্প অফার করে যেমন চিলি ক্রিস্পি পুরি, পালক চাট, মার্গারিটা পিজ্জা, কিমা পাভ এবং ডেজার্ট বিভাগে চিকেন শিকা, চকোলেট ব্রাউনি, রেড ভেলভেট পেস্ট্রি, আঙ্গুরি গুলাব জামুন, কেশরি ফিরনি ইত্যাদি রয়েছে। রেস্তোরাঁয় অতিথিদের প্রলুব্ধ করার জন্য রয়েছে বিভিন্ন ধরনের কুলফি। এই কুলফিগুলিতে বিভিন্ন স্বাদ ( flavour) যোগ করা যেতে পারে এবং সবচেয়ে প্রিয় ডেজার্টগুলির জন্য বিভিন্ন সংমিশ্রণ তৈরি করা যেতে পারে।

“বারবিকিউ নেশন” ২০০৬ সালে মুম্বাইতে তার প্রথম স্টোর থেকে লাইভ অন-দ্য-টেবিল গ্রিলের ধারণার সাথে ভারতে ‘DIY’ (ডু-ইট-ইউরসেলফ) খাবারের প্রচারের উদ্যোগ নিয়েছিল। ক্রেতাদের আকর্ষণীয় মূল্যে সম্পূর্ণ ডাইনিং অভিজ্ঞতা দেওয়ার জন্য একটি সহজ ধারণা নিয়ে বারবিকিউ নেশন প্রতিষ্ঠিত হয়েছিল। এই ধারণা ( concept) পরিষেবার সমস্ত ক্ষেত্রে গৃহীত হয়, যেখান থেকে এই রেস্তোরাঁর জনপ্রিয়তা দ্রুত বৃদ্ধি পায়। গত ১৫ বছরে, বারবিকিউ নেশন ভারতের ৮৩টিরও বেশি শহরে ১৭৭ টি আউটলেট নিয়ে এগিয়ে চলেছে। পাশাপাশি ব্র্যান্ডের পক্ষ থেকে ইন্টারেক্টিভ লাইভ কাউন্টার, কুলফির বিভিন্ন ধরন,’বারবিকিউ-ইন-এ-বক্স’-এর একটি নতুন ডেলিভারি প্রোডাক্ট পোর্টফোলিও উদ্ভাবন করেছে।।

Leave a Reply