ASANSOLPANDESWAR-ANDAL

পাণ্ডবেশ্বরে দুটি অত্যাধুনিক হাই মাস্ট টাওয়ার লাইটের উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : পাণ্ডবেশ্বরে দুটি অত্যাধুনিক হাই মাস্ট টাওয়ার লাইটের শুভ উদ্বোধন হলো। ওই দুটি বাতিস্তম্ভের উদ্বোধন করেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী মহাশয় এবং আসানসোল দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটি অর্থাৎ এডিডিএ – র চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়। এছাড়াও উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের প্রস্তাবিত ব্লক সভাপতি কিরীটী মুখার্জী,সাউথ বেঙ্গল চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আরপি খৈতান সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

পাণ্ডবেশ্বর বাজার এলাকার রক্ষাকালী মন্দির প্রাঙ্গণ,বৈদ্যনাথপুর পঞ্চায়েত অফিস সংলগ্ন প্রাঙ্গণে সাধারণ মানুষের অনেক দিনের টাওয়ার লাইটের প্রত্যাশা ছিল। তাই প্রত্যাশা মতো কথা দিয়ে কথা রাখলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ।এডিডিএ এর অর্থানুকূল্যে গড়ে ওঠা এই দুটি টাওয়ার লাইট উদ্বোধন হল শনিবার সন্ধ্যায়।

এই প্রসঙ্গে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, “মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় পাণ্ডবেশ্বর জুড়ে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে।প্রতিটি উন্নয়নমূলক কাজের মধ্যে দিয়ে পাণ্ডবেশ্বরের উন্নতিসাধনের লক্ষ্যে এগিয়ে চলেছি। স্থানীয় বাসিন্দাদের অনেক দিনের আশা ছিল একটি বাতিস্তম্ভের তাদের আশা পূরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।” এই বাতিস্তম্ভ দুটির উদ্বোধনের ফলে স্বভাবতই খুশি স্থানীয় বাসিন্দা থেকে ব্যবসায়ী মহল।

Leave a Reply