KULTI-BARAKAR

সীতারামপুর ট্যাগোর হলে উপনয়ন উপলক্ষে রক্তদান শিবির, উপস্থিত মেয়র


বেঙ্গল মিরর , কাজল মিত্র :- কুলটির সীতারামপুর টেগোর হলে ছেলের শুভ উপনয়ণ উপলক্ষে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।রবিবার হরজশ্রী ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদিকা অনামিকা সিংহ ও কোষাধ্যক্ষ গৌতম সিংহ মহাশয়ের পুত্র শুভায়ন এর শুভ অন্নপ্রাশন এর প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কুলটির টেগর হলে । যেখানে এই অন্নপ্রাশন অনুষ্ঠানে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয় ।এই রক্তদান অনুষ্ঠান হারজ্যশ্রী ওয়েলফেয়ার সোসাইটির সহযোগিতায় করা হয়েছে ।

মূলত এদিনের শিবিরে শুভ উপনয়ণের প্রীতিভোজ খেতে আসা অতিথিরা রক্তদান করেন।এই রক্তদান শিবিরে 30 জন রক্তদান করেছেন।এদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন আসানসোল পৌরনিগমের মেয়র বিধান উপাধ্যায়।তিনি প্রত্যেক
রক্তদাতাদের মানপত্র দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে এই রক্তদান শিবিরে।পরিবারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন আসানসোল পৌরনিগমের মেয়র বিধান উপাধ্যায়।

তিনি বলেন রক্তের সঙ্কট মেটাতে এমন উদ্যোগ প্রশংশনিয় ।আমাদের সকলেরই উচিত এধরনের অনুষ্ঠান প্রতিটি বিবাহ কিংবা যেকোন অনুষ্ঠানে করা উচিত।
এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন মুক্তাইচন্ডী আনন্দ মেলা সমিতির তরফে গৌরাঙ্গ তেওয়ারী ,আসানসোল পৌরনিগমের 59 নম্বর ওয়ার্ডের কাউন্সিলার জাকির হোসেন, নিয়ামতপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অখিল মুখার্জি সহ প্রমুখেরা ।

Leave a Reply