ASANSOL

গন্ধর্ব কলা সঙ্গম আসানসোল শাখা কমিটি ঘোষণা, গ্রহণ করা হল বিভিন্ন কর্মসূচি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
আসানসোলে “গন্ধর্ব কলা সঙ্গম – দ্য পালস অফ ইন্ডিয়া” সাংস্কৃতিক ও শিক্ষামূলক দাতব্য সংগঠনের বর্ষ ২০২২-২৪ আসানসোল শাখা কমিটি ঘোষণা হল। ২০২২ -২০২৪ এর নতুন কমিটিতে নতুন সভাপতি হয়েছেন শচীন্দ্রনাথ রায়। কার্যকরী সভাপতি হয়েছেন জগদীশ বাগরি, সহ-সভাপতি রয়েছেন হরি নারায়ণ আগরওয়াল, গৌরীশংকর আগরওয়াল, সৎপাল সিং কির পিঙ্কি, মুকেশ টুডি শংকর শর্মা প্রবোধ সেন সোমনাথ বিসওয়াল এবং বিনোদ গুপ্ত।


সংগঠনের সম্পাদক হয়েছেন গৌতম চৌধুরী। যুগ্ম সম্পাদক হয়েছেন নবনীতা ব্যানার্জি, মনোজ সাহা, ড: লক্ষ্মী সরকার। কোষাধ্যক্ষ হয়েছেন সন্তোষ দত্ত, সহ কোষাধক্ষ্য হয়েছেন ঝুমা চ্যাটার্জী।
প্রোগ্রাম চেয়ারম্যান এবং ওমেন এম্পাওয়ারমেন্ট সেল চেয়ারম্যান হয়েছেন মিতা রায় ও দিপালী দত্ত।
সংগঠনটির পৃষ্ঠপোষকমন্ডলীর মধ্যে রয়েছেন বিনোদ কেডিয়া, সুশান্ত ব্যানার্জি , ড: সিদ্ধার্থ সরকার। এছাড়া সদস্যদের মধ্যে রয়েছেন শোভন বসু, জিতেন্দ্র সিং অরোরা, বিমল মেহারিয়া, সুনিত কুমার দাস, রূপা ব্যানার্জী, দেবলীনা, সুশান্ত দাঁ, সুরিতা দত্ত ও চন্দন উপাধ্যায়।

এ ব্যাপারে ওই সোশ্যাল এবং চ্যারিটেবল ট্রাস্ট এর নতুন কমিটির সভাপতি শচীন্দ্রনাথ রায়কে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংগঠনটি বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক জগতের গুরুত্বপূর্ণ ভূমিকা পাশপাশি বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে থাকে। এবারে বস্ত্র ব্যাংক তৈরী করে গরিব ও দুঃস্থ শিশুদের মধ্যে বিতরণ করার মত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সারা বছর বাড়ি বাড়ি থেকে বস্ত্র সংগ্রহ করে গরীব ও দুঃস্থ ছেলেমেয়েদের মধ্যে সারা বছর ধরে তা দেওয়া হবে। এছাড়া আদিবাসীদের শিক্ষা ক্ষেত্রে উৎসাহিত করা হবে।
এছাড়া ভবিষ্যতে খেলোয়াড়দের সাহায্য করার মত কর্মসূচিও নেওয়া হয়েছে।

Leave a Reply