ASANSOL

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরে তৎপরতা, রাস্তা পরিদর্শনে PWDর এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, আসানসোলঃ প্রশাসনিক বৈঠকে অভিযোগ পাওয়ার পরেই তৎপরতা রাজ্য সরকারের পিডব্লিউডি বা পূর্ত দপ্তরের। বুধবার পূর্ত দপ্তরের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার রুপেশ বারুই আসানসোলের জিটি রোডের সাতাইশা মোড় থেকে ২ নং জাতীয় সড়ক সংযোগকারী রাস্তাটি পরিদর্শন করেন। ছিলেন পূর্ত দপ্তরের এ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার সুরজিৎ চট্টোপাধ্যায় ও সিমেন্ট ম্যানুফেকচার এ্যাসোসিয়েশনের রাজ্য সভাপতি আসানসোলের ব্যবসায়ী পবন গুটগুটিয়া।


প্রসঙ্গতঃ গত ২৯ জুন দুর্গাপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার প্রশাসনিক বৈঠকে পবন গুটগুটিয়া এই রাস্তার প্রসঙ্গ তোলেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই রাস্তা নির্মাণের কথা বলেন । তা শুনে মমতা বন্দ্যোপাধ্যায় অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে মন্ত্রী মলয় ঘটককে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছিলেন।
সেই মতো পিডব্লুডি বা পূর্ত দপ্তরের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার প্রায় ৪ কিলোমিটার দীর্ঘ রাস্তাটি পরিদর্শন করেন ।


পরে পবন গুটগুটিয়া বলেন, আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মন্ত্রী মলয় ঘটকের প্রতি কৃতজ্ঞ যে এই রাস্তা নির্মাণের কথা মুখ্যমন্ত্রীকে বলার এক মাসেরও কম সময়ের মধ্যে পদক্ষেপ নেওয়া হলো। পিডব্লুডি দপ্তরের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার নিজে এসে এই রাস্তাটি পরিদর্শন করেন। তিনি আশ্বাস দেন খুব শীঘ্রই তিনি তার দপ্তরে এ বিষয়ে একটি রিপোর্ট জমা দেবেন।
তিনি জানান, এখানে কিছু ব্যক্তিগত জমি রয়েছে। এই সমস্যার দ্রুত সমাধান হলে খুব শিগগিরই এই সড়কের নির্মাণ কাজও শুরু হবে।

Leave a Reply