BARABANI-SALANPUR-CHITTARANJAN

জঙ্গল থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে, চাঞ্চল্য

বেঙ্গল মিরর,  কাজল মিত্র :– কল্যানগ্রাম এর ছাতিমতলা এলাকার জঙ্গল থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ালো। শুক্রবার ঘটনাটি পশ্চিমবর্ধমান জেলার সালানপুর থানার অন্তর্গত জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েতের ছাতিমতলা এলাকার। এলাকার লোকেরা পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল সদর হাসপাতালের পাঠায়।

স্থানীয় সূত্রে জানা যায় , জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ছাতিমতলা এলাকায় জঙ্গল থেকে সকালবেলা এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।মৃত ব্যক্তির নাম চিত্ত সাহা । তাঁর বাড়ি কল্যানগ্রাম 5 নম্বর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সালানপুর থানার অন্তর্গত রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ।পুলিশ মৃতদেহ উদ্ধার করে রূপনারায়নপুর ফাঁড়িতে আনে । বাড়ির পরিবারের তরফে মৃত ব্যক্তির পুত্র রাজেশ সাহা জানায় যে তার পিতা আমলাদহী বাজারে চায়ের দোকান করেন।

কিন্তু প্রায়শই মদ খেয়ে অশান্তি করত তার পিতা বৃহস্পতিবার সকাল থেকে তার পিতা বাড়ি আসেনি। তবে স্থানীদের অনুমান যে অবস্থায় দেহটি জঙ্গলে পড়ে ছিল সেটি হত্যা করে মেরে ফেলা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান স্থানীয়দের।তবে ঘটনাস্থল থেকে মৃত ব্যক্তির আশেপাশে থেকে মাটি ও রক্ত সংগ্ৰহ করেছে ফরেনসিক টেস্ট এর জন্যে ।পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। পাশাপাশি পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply