KULTI-BARAKAR

মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারের প্রতিবাদে, কুলটিতে জিটি রোড অবরোধ, বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল,কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়ঃ রাজ্যের শিল্প তথা পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ইডি গ্রেপ্তারের প্রতিবাদ। শনিবার সকালে আসানসোলের কুলটি ব্লক তৃনমুল কংগ্রেসের তরফে প্রতিবাদ জানানো হয়।
এদিন কুলটি থানার নিয়ামতপুরের লছিপুর গেটে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। এই আন্দোলনের নেতৃত্বে ছিলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সহ-সভাপতি বাচ্চু রায়।

তিনি বলেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তৃনমুল কংগ্রেসকে বদনাম করা জন্য ইডি ও সিবিআইকে লেলিয়ে দিয়েছে। তার বাড়ি থেকে টাকা না পাওয়া গেলেও, তাকে গ্রেফতার করা হয়েছে। এর থেকেই বোঝা, এর পেছনে কি উদ্দেশ্য আছে। বিজেপি নেতাদের পদতলে থাকা অন্যান্যদের নাম ইডি ও সিবিআইয়ের কাছে গেলও তারা তাদের গ্রেপ্তার করছে না। দেখে দেখে তৃণমূলের নেতা নেতৃত্বদেরকে বেছে বেছে গ্রেফতার করা হচ্ছে।

তার সবচেয়ে বড় প্রমান হলো শুভেন্দু অধিকারী। তারই প্রতিবাদে এদিন আমরা লছিপুর গেটে জিটি রোড অবরোধ করলাম। আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায় যেমন বলবেন তেমন আন্দোলন করা হবে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। তারা পরে পথ অবরোধ তুলে দেয়। জিটি রোড অবরোধে বেশ কিছুক্ষুন যান চলাচল ব্যহত হয়।

Leave a Reply