ASANSOL

প্রাক্তন শিক্ষামন্ত্রীর কঠোরতম শাস্তির দাবি,আসানসোলে জেলা মহিলা মোর্চার বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় :
আসানসোলের জিটি রোডের ধারে অবস্থিত বিজেপি দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভের পাশাপাশি পথ অবরোধ করে বিজেপি আসানসোল সাংগঠনিক জেলা মহিলা মোর্চা। মহিলা মোর্চার সদস্যারা প্ল্যাকার্ড হাতে নিয়ে বলেন যে তৃণমূলের শাসনকালে পশ্চিমবঙ্গে যেভাবে দুর্নীতি হচ্ছে তা নিন্দনীয় এবং এর বিরুদ্ধে আজ বিক্ষোভ কর্মসূচিতে তারা অংশগ্রহণ করেছেন।

আসানসোল সাংগঠনিক জেলা মহিলা মোর্চা সভানেত্রী ভারতী চ্যাটার্জি বলেন, যেভাবে এই তৃণমূল সরকারের একের পর এক দুর্নীতি মানুষের সামনে আসছে তা রাজ্যের মানুষের ক্ষেত্রে চরম লজ্জাজনক মন্ত্রী নেতা আমরা টাকার বিনিময়ে চাকরী দিয়ে আসল মেধাবী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ অন্ধকারের দিকে ঠেলে দিয়েছেন। যারা টাকা দিয়ে চাকরী পেয়েছেন তারা নিজেরাই কিছু জানেন না তারা আমাদের সন্তানদের কি শেখাবেন। আমরা প্রাক্তন শিক্ষামন্ত্রীর কঠোরতম শাস্তির দাবী নিয়ে আন্দোলনে সামিল হয়েছি।

সংগঠনের জেলা সাধারণ সম্পাদক আশা শর্মা বলেন, শিক্ষাক্ষেত্রে যেভাবে একের পর এক দুর্নীতির মামলা আসছে তা লজ্জাজনক।আগে রাজ্যে বালি এবং কয়লাক্ষেত্রে দুর্নীতির অভিযোগ উঠত কিন্তু এখন শিক্ষার মতো পবিত্র বিষয়েও এই ধরনের অভিযোগ উঠছে। তিনি বলেন, যতক্ষণ না গোটা বাংলায় দুর্নীতিবাজদের জেলে না পাঠানো হবে ততক্ষণ পর্যন্ত বিজেপি মহিলা মোর্চার আন্দোলন চলবে।
ওই বিক্ষোভ কর্মসূচিতে আসানসোল সাংগঠনিক জেলা মহিলা মোর্চা সভানেত্রী ভারতী চ্যাটার্জি,
মিতা ভট্টাচার্য, কবি মন্ডল, চণ্ডী দেবী, রেখা দেবী, সুমনা ভট্টাচার্য, সীমা সিনহা, রূপা ভট্টাচার্য, মিঠু চট্টরাজ ছাড়াও বিজেপি কার্যালয়ের সামনে তাদের সঙ্গে বিগু ঠাকুর, রাম অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply