ASANSOLRANIGANJ-JAMURIA

চুরি যাওয়ার দু দিনের মাথায় পুলিশ সামগ্রী সহ ২ দুষ্কৃতিকে গ্রেফতার করল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার চুরি যাওয়ার দু দিনের মাথায় পুলিশ চুরি যাওয়া সামগ্রী সহ ২ দুষ্কৃতিকে গ্রেফতার করল। সোমবার তাদের আসানসোল জেলা আদালতে তোলার পর পুলিশ ধৃতদের চার দিন রিমান্ডে নিয়ে মঙ্গলবার ধৃতদের সঙ্গে নিয়ে কিভাবে চুরির ঘটনাটি তারা ঘটিয়েছিল তার পুনঃনির্মাণে করলেন। ঘটনা প্রসঙ্গে জানা যায় গত ৩০ শে জুলাই রানীগঞ্জের নিমচা ফাঁড়ির এলাকায় চলবলপুরে এক গৃহস্থের বাড়িতে চুরির ঘটনা ঘটায় দুই প্রতিবেশী দুই যুবক।

তারা বেশ কয়েকদিন গৃহবধূ কিরণ সিং কে সপরিবার বাড়ির বাইরে যেতে দেখে লক্ষ্য করার পরই ৩০ তারিখ চুরির ঘটনাটি ঘটানোর পরেই, সেদিনই কিরণ সিং বাড়ি ফিরে এলে এসে দেখেন, বাড়ির সমস্ত সামগ্রী লন্ডভন্ড হয়ে রয়েছে, এরপরই পুলিশের কাছে এই ঘটনার খবর দেওয়া হলে পুলিশ ঘটনার তদন্তে নেমে বিস্তর খোঁজ তল্লাশি করে চলবলপুর জোড় ধাওড়া থেকে জিতেন ভূইয়া ও লাগোয়া এলাকারই বাধকুটি থেকে রঞ্জন রাজভরকে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে মূল রহস্য।

পুলিশ ওই দুই কে জিজ্ঞাসাবাদ করেই তাদের বাড়ি থেকেই চুরি যাওয়া বিভিন্ন সামগ্রী উদ্ধার করে। মঙ্গলবার এই ঘটনাটি পুনঃনির্মাণে যান নিমচা ফাঁড়ির আইসি রঞ্জিত বিশ্বাস, এ এসআই রবিনসন মন্ডল, সাব ইন্সপেক্টর অভিজিৎ ব্যানার্জি ওই আসামীদের সঙ্গে নিয়ে কিভাবে তারা চুরিকে সংঘটিত করেছিল সে বিষয়টি জেনে নেন।

Leave a Reply