ASANSOL

আসানসোলে পেট্রোল পাম্পে তেল নিতে এসে, আগে না পাওয়ায় যুবকের দাদাগিরি, মারধরের অভিযোগ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ তেল নিতে এসে আগে না পাওয়ায়, আসানসোল শহরে জিটি রোডের একটি পেট্রোল পাম্পে দাদাগিরি করার অভিযোগ উঠলো মোটরসাইকেল চালক এক যুবকের বিরুদ্ধে। ঐ যুবক পেট্রোল পাম্পের এক কর্মীর উপর চড়াও হয়ে তাকে মারধর করে বলে অভিযোগ। এই ঘটনায় পেট্রোল পাম্পে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এমন ঘটনায় পেট্রোল পাম্পের অন্য কর্মীরা আতঙ্কিত হয়ে পড়ে।

শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার পুরনো রামকৃষ্ণ মিশন মোড় সংলগ্ন পেট্রোল পাম্পে। এই ঘটনাটি পেট্রোল পাম্পে লাগানো সিসি ক্যামেরায় ধরা পড়ে। মারধরে জখম আসানসোল দক্ষিণ থানার লোয়ার চেলিডাঙ্গার বাসিন্দা পেট্রোল পাম্প কর্মী প্যাট্রিক্স পাতরা ওরোকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাম্প মালিক সুবীর সাহা গোটা ঘটনার কথা জানিয়ে আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। হামলাকারী যুবককে খুঁজে বার করতে পুলিশ পেট্রোল পাম্পের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।


জানা গেছে, শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ আসানসোল শহরের জিটি রোডের পুরনো রামকৃষ্ণ মিশন মোড় সংলগ্ন পেট্রোল পাম্পের কর্মী প্যাট্রিক্স পাতরা ওরো অন্য একটি গাড়িতে পেট্রোল দিচ্ছিলেন। সেই সময় এক যুবক মোটরসাইকেল নিয়ে সেখানে আসে। অভিযোগ ও সিসি ক্যামেরায় দেখা যাচ্ছে, ঐ যুবক তাকে আগে পেট্রোল দিতে বলে। কিন্তু কর্মী যে গাড়িতে পেট্রোল দিচ্ছিলেন তা দেওয়া শেষ করে আসা মাত্রই ঐ যুবক তার সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে ও ধাক্কা মারতে থাকে। কর্মী তা প্রতিবাদ করলে, ঐ যুবক আরো ক্ষিপ্ত হয়ে উঠে। অভিযোগ ঐ যুবক, আবারও কর্মীকে ধাক্কা মারতে মারতে, অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে।

অভিযোগ ঐ যুবক কর্মীকে হুমকিও দেয়। পাম্পের অন্য কর্মীরা এগিয়ে আসেন। তারা ঐ যুবককে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তারপরও যুবক হুমকি দেয়। সেই সময় পাম্পে তেল নিতে আসা অন্য গাড়ি চালকরা দাঁড়িয়ে যান। তারপর যুবক চলে যায়।
এই ঘটনা নিয়ে পাম্প মালিক সুবীর সাহা বলেন, শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ এক গ্রাহক তেল নিচ্ছিলেন। সেই সময় এক যুবক মোটরসাইকেল নিয়ে আসে। যে কর্মী অন্য গাড়িতে তেল দিচ্ছিলো তাকে ঐ যুবক আগে তেল দিতে বলে। কর্মী তা না করায় ঐ যুবক কর্মীকে মারধর করে। মারধরে জখম হওয়া কর্মীকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনার কথা জানিয়ে আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এদিকে পুলিশ জানায়, ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত চলছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঐ যুবককে সনাক্ত করার চেষ্টা হচ্ছে।

Leave a Reply