ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

মর্মান্তিক পথ দুর্ঘটনায় আহত দুই যুবক, আশঙ্কাজনক অবস্থায় আসানসোল হাসপাতালে নিয়ে যাওয়া হয়

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-পশ্চিম বর্ধমান জেলার সালানপুর থানার চিত্তরঞ্জন আসানসোল গামী প্রধান রাস্তার দেন্দুয়া রামডি মোড়ের কাছে যাত্রীবাহী বাসের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় দুই যুবক। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর নাগাদ। স্থানীয় সূত্রে জানা গেছে , এদিন একটি মোটর সাইকেলেকরে জেমারী গ্রামের দিক থেকে আসানসোল যাওয়ার সময় আসানসোল দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে গুরুতর ভাবে জখম হয় ওই দুই যুবক।


ঘটনার পরেই সালানপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় ওই দুই যুবককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসা শুরুকরে ।তবে জানা গেছে একজনের অবস্থা আশঙ্কা জনক । দুই যুবকের নাম তারক বাউড়ি (৩৫) সঞ্জয় রুইদাস (৩৩)তাদের বাড়ি সালানপুর থানার জেমারী মুচিপাড়া গ্রামে।ঘটনার পরেই স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়ে যার ফলে আসানসোল চিত্তরঞ্জন প্রধান রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে ।তবে পুলিশ এসে বাসটিকে আটক করেছে ।
স্থানীয়রা জানায় চিত্তরঞ্জন আসানসোল রুটের মিনি বাস গুলি একে অপরকে ওভারটেক করে যেভাবে চালায় তাতে প্রায়শই দুর্ঘটনা ঘটতেই থাকে ।বারংবার তাদের বলেও কিছু লাভ হয়না ।

Leave a Reply