ASANSOLKULTI-BARAKAR

আসানসোলের কল্যানেশ্বরীতে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু মোটরবাইক চালকের

বেঙ্গল মিরর , আসানসোল, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়ঃ সাতসকালে মর্মান্তিক পথ দূর্ঘটনা। আসানসোলের কুলটি থানার কল্যানেশ্বরী রাস্তায় বুধবার সকালে হওয়া এই পথ দূর্ঘটনায় মৃত্যু হলো এক মোটরবাইক চালক যুবকের। একটি বাসের চাকার তলায় চাপা পড়ে মৃত্যু হয় ঐ যুবকের।মৃত যুবকের নাম মহঃ ওয়ারিস শেখ (১৮)। মৃত যুবকের আসল বাড়ি ঝাড়খণ্ডের দেওঘরে। সে মাইথনের লেফ্ট ব্যাংক এলাকায় একটি কোয়ার্টারে ভাড়া থাকতো বলে পুলিশ সূত্রে জানা গেছে। আরো জানা গেছে, মৃত যুবক ১৯ নং জাতীয় সড়কে ডুবুরডিহি পার্কিংয়ে একটি চায়ের দোকানে কাজ করতো।


পুলিশ সূত্রে জানা গেছে , অন্যদিনের মতো বুধবার সকালে মহঃ ওয়ারিস শেখ বাড়ি থেকে মোটরবাইক করে ডুবুরডিহিতে দোকানে যাচ্ছিলো। কিন্তু কল্যানেশ্বরী রাস্তার শিশু বাগান এলাকায় মোটর তার মোটরবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এর ফলে ওয়ারিস রাস্তায় মোটরবাইক সহ ছিটকে পড়ে। আর সেই সময় পেছন দিক থেকে ঝাড়খণ্ড নম্বরের একটি বাস আসছিলো। সামনে চালক সহ মোটরবাইক পড়ে যাওয়ায় বাস চালক নিয়ন্ত্রণ সামলাতে পারেনি। বাসটি ওয়ারিসের উপরে চেপে যায়। তাতে বাসের চাকায় পিষ্ট হয়ে যায় ঐ যুবক।

সেই ঘটনা দেখতে পেয়ে স্থানীয় মানুষেরা কুলটি থানার চৌরাঙ্গী ফাঁড়িতে খবর দেন। সঙ্গে সঙ্গে পুলিশ এসে গুরুতর জখম অবস্থায় ঐ যুবককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন । পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করলেও, ,বাসের চালক ও খালাসী পালিয়ে যায় । পুলিশ জানায়, বাসের মালিকের খোঁজ করা হচ্ছে। মৃত যুবকের পরিবারের সদস্যদেরকে খবর দেওয়া হয়েছে।

Leave a Reply