ASANSOL

মেয়র বিধান উপাধ্যায়ের জয়, সৌজন্য সাক্ষাৎকারে শুভেচ্ছা জানালেন বিজেপি কাউন্সিলররা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল পুরনিগমে মঙ্গলবার সকালে কিছুটা আচমকাই আসেন পুরনিগমের অন্যতম বড় বিরোধী দল বিজেপি কাউন্সিলরদের দলনেত্রী চৈতালী তেওয়ারি। তার সঙ্গে ছিলেন গৌরব গুপ্ত, ইন্দ্রানী আচার্য, অমিত তুলসিয়ান সহ অন্য কাউন্সিলররা। তবে এদিন চৈতালি তেওয়ারির পুরনিগমে আসার উদ্দেশ্য ছিল অন্য দিনের থেকে একবারে আলাদা। বর্তমান পুর বোর্ড গঠন হওয়ার পর বিরোধী দলের দলনেত্রী হিসাবে চৈতালি তেওয়ারিকে দেখা গেছে গারুই নদী সংস্কার, আবাস যোজনা সহ একাধিক বিষয়ে দুর্নীতির অভিযোগে তুলে সরব হতে ও আন্দোলন করতে।


এদিন আসানসোল পুরনিগমের চেম্বারে মেয়র বিধান উপাধ্যায় বেশ কিছু বিষয়ে ডেপুটি মেয়র ও মেয়র পারিষদদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করছিলেন। সেই সময় মেয়র খবর পান তাকে সংবর্ধনা জানানোর জন্য বাইরে অপেক্ষা করছেন চৈতালি তেওয়ারি সহ অন্যরা।
বৈঠক শেষ হওয়া মাত্রই মেয়র তাদেরকে নিজের চেম্বারে আসার আহ্বান জানান । চৈতালি তেওয়ারির সঙ্গে বিজেপি কাউন্সিলররা মেয়রের চেম্বারে গিয়ে মেয়রকে উত্তরীয় পড়িয়ে, স্মারক ও পুষ্প স্তবক দিয়ে সংবর্ধনা জানান। এরপর বেশ কিছুক্ষণ চৈতালি তেওয়ারি সহ বিরোধী কাউন্সিলরদের সঙ্গে বেশ কিছুক্ষণ সৌজন্যমূলক আলোচনা করেন বিধান উপাধ্যায়।


এই বিষয়ে চৈতালি তেওয়ারি বলেন, রাজনৈতিক বিরোধিতা সব সময় থাকবে। সঙ্গে দুর্নীতির বিরুদ্ধেও আন্দোলন চলবে। তবে বিধান উপাধ্যায় আসানসোল পুরনিগমের মেয়র ও তিনি সদ্য উপনির্বাচনে জয়লাভ করে কাউন্সিলর হয়েছেন। তাই বিরোধী দলের নেত্রী হিসাবে মেয়রকে সংবর্ধনা দেওয়া তার কর্তব্য। আর সেটাই করেছি।
অন্যদিকে, মেয়র বিধান উপাধ্যায় বলেন, যে কোন সময় যে কেই আমার সঙ্গে দেখা করতে পারেন। কিন্তু একজন বিরোধী দলের নেত্রী হিসাবে চৈতালি তেওয়ারি যখন আমাকে সম্মান জ্ঞাপন করতে এসেছেন তখন সেই সম্মান জ্ঞাপন সসম্মানে গ্রহণ করা আমার কর্তব্য। এটাই আমি করেছি ।

Leave a Reply