ASANSOL-BURNPUR

WBTSTA হীরাপুর ব্লকের পক্ষ থেকে “শিক্ষক দিবস উদযাপন”

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়:পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষা কমিটি( WBTSTA), হীরাপুর ব্লকের পক্ষ থেকে তৃণমূল পার্টি অফিস, বার্নপুর স্টেশন রোডে “শিক্ষক দিবস উদযাপন” অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে হীরাপুর ব্লকের বিভিন্ন স্কুলের ১৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-শিক্ষিকাকেও সম্মানিত করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি রাজীব মুখার্জী এবং পশ্চিমবঙ্গ সরকারের “শিক্ষারত্ন” পুরস্কার প্রাপ্ত রাণীগঞ্জ হাইস্কুলের শিক্ষক ডাঃ দেবাশীষ মন্ডল। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কার্যনির্বাহী সদস্য গান্ধী প্রসাদ নোনিয়া ও মুকেশ ঝা।

অনুষ্ঠানের সূচনা হয় বিদ্যালয়ের ছোট ছোট ছাত্রীদের রবীন্দ্র সঙ্গীতের মাধ্যমে। অনুষ্ঠান সঞ্চালনা করেন উদাস চক্রবর্তী। অবসরপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে বিজয় কুমার সিং, শাহিদা পারভীন, নূতন সিং, দিলীপ কুমার, ডাঃ দেবাশীষ বন্দ্যোপাধ্যায়, বাণী দ্বারী, হাফিজুর রহমান, পুনম হেমব্রম প্রমুখকে উত্তরীয়,পুষ্পস্তবক, মানপত্র ও মিষ্টির প্যাকেট দিয়ে সম্মানিত করা হয় এবং আগামী দিনে তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করা হয়।


হীরাপুর ব্লকের শিক্ষক নেতা মনোজ কুশওয়াহার তত্ত্বাবধানে সফল অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজীব মুখার্জি এই সফল অনুষ্ঠানের জন্য ব্লকের সক্রিয় সদস্যদের ধন্যবাদ জানান। এই সম্মান প্রদান অনুষ্ঠানে প্রধানত রাজেশ মোদী, অমর কুমার মাহাতো, অমরেন্দ্র ব্যানার্জি, শতাব্দী রায়, চন্দন মিশ্র, বিনোদ রজক, ওম প্রকাশ, এসএন কুশওয়াহা, রীতা যাদব, শৈলেন্দ্র সিং, বিজয় প্রসাদ, সন্তোষ ভগত, রবীন গাঙ্গুলি, ইন্তেসার খান কর্মসূচীকে তাদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটি সফল করতে সাহায্য করেন।

Leave a Reply