ASANSOLKULTI-BARAKAR

বিজেপির নবান্ন অভিযানে পুলিশি সন্ত্রাসের বিরুদ্ধে, জেলা জুড়ে থানা ও পুলিশ ফাঁড়িতে বিক্ষোভ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বিজেপির নবান্ন চলো কর্মসূচি তে পুলিশের অত্যাচার এবং তার পরবর্তী সময়ের রাজ্য জুড়ে পুলিশি সন্ত্রাসের বিরুদ্ধে শুক্রবার রাজ্যের সমস্ত থানার সামনে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয় ৷ সেই মতো রাজ্যের অন্যান্য স্থানের সাথে পশ্চিমবর্ধমান জেলার বিভিন্ন থানার সামনে বিজেপির প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি পালিত হয়!

বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে ধুন্দুমার পরিস্থিতির সৃষ্টি হয়। আর এরই বিরুদ্ধে রাজ্য জুড়ে থানা ঘেরাও কর্মসূচির আয়োজন করা হয়। শিল্পাঞ্চলে বিভিন্ন থানার পাশাপাশি আসানসোল (দক্ষিণ) থানার মূল ফটকের সামনেও সকাল সাড়ে এগারোটা নাগাদ বিজেপি কর্মীরা বসে পড়ে বিক্ষোভ দেখান। উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জী,শঙ্কর চৌধুরী, বিজেপি আসানসোল সাংগঠনিক জেলা সাধারণ সম্পাদক বাপ্পা চ্যাটার্জী, সম্পাদক অভিজিৎ রায়, প্রাক্তন কাউন্সিলর ও বিজেপি নেতা বিগু ঠাকুর, অভিরাজ শর্মা, মধুসূদন দে , চিন্টু শর্মা,সহ অন্যান্য নেতা কর্মীরা। কৃষ্ণেন্দু মুখার্জী, বাপ্পা চ্যাটার্জী ও অভিজিৎ রায় রাজ্য সরকারের বিভিন্ন নীতির তীব্র সমালোচনা করেন।

অন্যদিকে কুলটি থানার গেটের সামনে বিজেপির বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুলটি বিধান সভার বিজেপি বিধায়ক ডাক্তার অজয় পোদ্দার, অভিজিৎ আচার্য বাপ্পা সহ বিজেপি কর্মী সমর্থকরা ৷ একই সাথে কুলটি থানার অন্তর্গত সাঁকতোড়িয়া ফাঁড়ির গেটের সামনেও চলে বিক্ষোভ কর্মসূচি ৷ অবরোধ করা হয় আসানসোল পুরুলিয়া মুখ্য সড়ক ৷ টায়ার জ্বালিয়ে প্রায় আধঘন্টা পথ অবরোধ করে চলে বিক্ষোভ ৷, একই সাথে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির গেটের সামনে বিক্ষোভ কর্মসূচি, পাশাপাশি হিরাপুর থানার গেটের সামনেও চলতে থাকে বিজেপির বিক্ষোভ কর্মসূচি ৷ ঘটনার বিষয় নিয়ে বিক্ষোভ শেষে বিজেপির পক্ষ থেকে স্মারকলিপি জমা দেওয়া হয় প্রতিটি থানা ও ফাঁড়িতে ৷

Leave a Reply