ASANSOL-BURNPUR

যুব সংসদ প্রতিযোগিতায় সুভাষপল্লী বিদ্যা নিকেতন প্রথম

সম্প্রীতি হলে যুব সংসদ প্রতিযোগিতা ২০২২-২৩ এর আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: বার্নপুরের সম্প্রীতি হলে যুব সংসদপ্রতিযোগিতা ২০২২-২৩ এর আয়োজন করা হয়। এই প্রতিযোগিতায় ছয়টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রচুর উৎসাহ ও উদ্দীপনার সাথে অংশগ্রহণ করে। কৃতকার্য শিক্ষার্থীদের বিজয়ী ঘোষণা করতে ৭ জন বিচারক উপস্থিত ছিলেন। সংসদ কুইজ প্রতিযোগিতায় শান্তিনগর বিদ্যা মন্দির স্কুলের শিক্ষার্থীরা প্রথম এবং সুভাষপল্লী বিদ্যা নিকেতন স্কুলের শিক্ষার্থীরা দ্বিতীয় স্থান অধিকার করে। সংসদ চরিত্র গঠন প্রতিযোগিতায় শান্তিনগর বিদ্যা মন্দিরের শিক্ষার্থীরা প্রথম স্থান অধিকার করে এবং আসানসোল ওল্ড স্টেশন হাইস্কুলের শিক্ষার্থীরা দ্বিতীয় স্থান অধিকার করে।

যুব সংসদ প্রতিযোগিতায় সুভাষপল্লী বিদ্যা নিকেতনের শিক্ষার্থীরা প্রথম এবং ঢাকেশ্বরী উচ্চ বিদ্যালয় দ্বিতীয় স্থান অধিকার করে। সংগঠনের পক্ষ থেকে অনুষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মনোজ কুমার কুশওয়াহাকে দেওয়া হয়। তার তত্ত্বাবধানে অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। শিক্ষকরা বিশেষ করে অমলেন্দু ব্যানার্জী, অমর কুমার মাহাতো, বিজয় কুমার প্রসাদ, বিনোদ কুমার রজক, রাজেশ মুদি, রীতা যাদব এবং ডক্টর যশবন্ত সিং সহকারী হিসেবে উপস্থিত ছিলেন।

বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষার্থী ছাড়াও শিক্ষক-শিক্ষিকা, প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকাদের জন্য টিফিন ও দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ও বিচারকদের মধ্যে ছিলেন ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, এমএমআইসি শিক্ষা সুব্রত অধিকারী, কাউন্সিলর অশোক রুদ্র, এসআই হীরাপুর এনাশ্রী , ইন্তেজার আলম, পরমজিৎ কোর, দেবজ্যোতি সিনহা, ডাঃ বিজেন্দ্র কুমার, ডাঃ অভি মল্লিক, ডা. প্রদীপ কুমার, ডাঃ অজয় সেনগুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply