RANIGANJ-JAMURIA

রাণীগঞ্জের ডাল পট্টি ষোলআনা দূর্গা মন্দির কমিটির সদস্যরা নবী দিবস উপলক্ষে সম্প্রীতির বার্তা দিল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : হজরত মহম্মদের জন্ম দিবস উদযাপন উপলক্ষে সম্প্রীতির বার্তা দিল রাণীগঞ্জের ডাল পট্টি ষোলআনা দূর্গা মন্দির কমিটির সদস্যরা। ইতিমধ্যেই তারা তাদের ব্যানারে পোস্টারে তুলে ধরেছেন ধর্ম নিজের নিজের, উৎসব সকলের। আর সকলের এই উৎসবকে পাথেয় করে রানীগঞ্জের বাজার এলাকার ডালপট্টি মোড়ে অবস্থিত ষোলআনা দুর্গা মন্দিরের সামনে দিয়েই নবী দিবসের শোভাযাত্রা যাওয়ার সময় ষোলআনা দুর্গা মন্দিরের সকল সদস্যরা নবী দিবসে যাওয়া, শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের গোলাপ ফুল দিয়ে বরণ করে নিলেন।

এদিন ষোলআনা দুর্গা মন্দির কমিটির সম্পাদক গোপাল আচার্য জানান তারা সকল সময়ে সম্প্রীতির বার্তা পৌঁছে দিতে চান সকল নাগরিকদের কাছে। আর সে বিষয়ের প্রেক্ষিতেই প্রত্যেকের উৎসবকেই নিজের উৎসব হিসেবে তারা পালন করে আসছেন প্রতিটি সময়ে। এ বছর ও তার ব্যতিক্রম হয়নি বলে দাবি তার। এদিন নবী দিবসে যাওয়া সকল শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের গোলাপ দিয়ে বরণ করে নেন ষোলআনার সকল সদস্যরা।

এই কর্মসূচিকে ঘিরে পুলিশের বিশাল বাহিনী ও রেপিড অ্যাকশন ফোর্স মন্দির চত্বরের চারপাশে ঘিরে থাকতে দেখা যায়। সমগ্র এই শোভাযাত্রা কে সুস্থভাবে সম্পন্ন করার লক্ষ্যে মন্দির চত্বরের সামনে উপস্থিত থাকতে দেখা যায় এসিপি সেন্ট্রাল টু শ্রীমন্ত ব্যানার্জি, রানীগঞ্জ থানার ইন্সপেক্টর সুদীপ দাশগুপ্ত প্রমুখ কে।

Leave a Reply