ASANSOLRANIGANJ-JAMURIA

জামুড়িয়ার বোরিংডাঙ্গা গ্রামে দুঃসাহসিক চুরি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, জামুরিয়া : ব্যাঙ্গালোরে ছেলের চিকিৎসা করিয়ে বাড়ি ফিরে হতভাগ গৃহস্থের পরিবার। বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগ্য কাজে লাগিয়ে চোরের দল বাড়ির মূল্যবান সামগ্রী চুরি করে।থানা অদূরে দুঃসাহসিক চুরি চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায় ।ঘটনাটি ঘটে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেতের জামুড়িয়ার থানার বোরিংডাঙ্গা গ্রামে।

ঘটনা প্রসঙ্গে বাড়ির এক সদস্য সরোজ কুমার সিং জানান গত ৩০ শে সেপ্টেম্বর ছেলের চিকিৎসার জন্য বাঙ্গলোর গিয়েছিলেন তিনি। মঙ্গলবার সকালে বাড়ি ফিরে দেখেন , বাড়ির চারিপাশের সমস্ত সামগ্রী লন্ডভন্ড হয়ে পড়ে রয়েছে। বাড়িতেই তার গোলদারি দোকান রয়েছে , সেই দোকানের জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। একই সাথে বাড়ির ভেতরে দুটি আলমারি ও একটি ট্যাংকার ভাঙ্গা , তার দাবি সেই আলমারি আর ট্যাংকারে ছিল নগদ টাকা , ওই ব্যক্তি এদিন জানান তার প্রায় ৮০ থেকে ৯০ হাজার টাকা ছিল। তা চোরের দল চুরি করে।

একি সাথে তার মায়ের রাখা বহু পুরনো বেশ কিছু রুপোর কয়েন ছিল তাও হাত সাফাই করে চোরেরা। পাশাপাশি দোকানের ক্যাশ বাক্সের টাকাও হাতায় তারা । ওই গৃহস্থের পরিবারের দাবি ছেলের অসুস্থতার কারণে এমনিতেই ব্যাপক টাকা খরচা হয়েছে। এরপরই এভাবে ঘরের সর্বস্ব চুরি হয়ে যাওয়ায় তারা অসহায় হয়ে পড়েছেন। এদিনের এই চুরির ঘটনার খবর জামুড়িয়া থানার পুলিশকে দেওয়া হলে , পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে। থানার অদূরে এভাবে চুরির ঘটনায় হতচকিত এলাকার বাসিন্দারা। ওই পরিবারের সদস্যরা এই চুরির কিনারা করে তাদের চুরি যাওয়া সামগ্রী পুলিশ ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নেন তার আবেদন করেন তারা।

Leave a Reply