ASANSOL

পানীয়জলের সমস্যা মেটাতে পরিকল্পনা, প্রকল্পের শিলান্যাস মেয়রের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল পুরনিগমের ৩৯ নং ওয়ার্ডে ওয়াটার রিজার্ভার সোমবার পরিদর্শন করলেন মেয়র বিধান উপাধ্যায়।
এদিনের পরিদর্শনে মেয়র বিধান উপাধ্যায় ছাড়াও পুরনিগমের ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, পুর আধিকারিক ও ইঞ্জিনিয়াররা ছিলেন। এলাকায় ঠিকমতো পানীয় জল সরবরাহ হচ্ছে কি তার জন্য এই পরিদর্শন বলে মেয়র জানান।


অন্যদিকে, আসানসোল পুরনিগমের ৪১ নং ওয়ার্ডে পানীয় জল প্রকল্পের শিলান্যাস করলেন মেয়র বিধান উপাধ্যায়। সোমবার আনুষ্ঠানিকভাবে এই কাজের শিলান্যাস করা হয়েছে। উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, ওয়ার্ডের কাউন্সিলর জিতু সিং সহ অন্যান্যরা।প্রসঙ্গতঃ, ৪১ নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে পানীয় জলের সম্যসা ছিল। তাই পুরনিগমের উদ্যোগে পানীয় জল প্রকল্পের কাজ শুরু হলো, যাতে সেই সমস্যা দূর হয়।


একইভাবে এদিন আসানসোল পুরনিগমের ৭৬ নং ওয়ার্ডের বিধানপল্লী এলাকায় পানীয় জল প্রকল্পের শিলান্যাস করলেন মেয়র বিধান উপাধ্যায়। নারকেল ফাটিয়ে আনুষ্ঠানিকভাবে এই কাজের শিলান্যাস করলেন মেয়র বিধান উপাধ্যায়। উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, ওয়ার্ডের কাউন্সিলর ববিতা দাস সহ অন্যান্যরা।

Leave a Reply