ASANSOL

প্রেমে প্রত্যাখ্যান, বোমা চালাল প্রেমিক, আহত 4 জন

বেঙ্গল মিরর, পাণ্ডবেশ্বর, চরণ মুখার্জি ঃ প্রেমে প্রত্যাখ্যান নিয়ে পাণ্ডবেশ্বর চলল বোমা, বোমার আঘাতে আহত চার জন । আহতদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলো। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত্রে পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া 2 নম্বর ব্লকের ভুড়ি গ্রামের ডোম বাউরি পাড়ায়। বোমার আঘাতে আহত হয়েছেন, মানিক বাদ্যকর তারক বাদ্যকর হাদু বাউরি ও লক্ষীকান্ত বাউরি। আহতদের সকলকেই বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

বোমার আঘাতে আহত

স্থানীয় সূত্রে জানা যায় এলাকার বাসিন্দা রাজীব বাউরি সাথে এলাকার একটি মেয়ের প্রেমঘটিত সম্পর্ক ছিল। কিন্তু বিগত এক বৎসর সেই সম্পর্ক আর নেই এমনই দাবি মেয়েটির পরিবারের। তবে অভিযুক্ত রাজিব তার সাথে সম্পর্ক রাখার জন্য মেয়েটিকে নানানভাবে ভয় দেখিয়ে চাপ দিতে বলে পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে। এমনকি তার সাথে সম্পর্ক না রাখলে তাদের মেরে ফেলার হুমকি দিয়েছিল অভিযুক্ত বলে মেয়েটির পরিবারের দাবি ।

বোমা মারার আহত হল প্রেমিকার আত্মীয়

অভিযোগকারী মেয়েটির পরিবারের তরফে জানানো হয় এলাকার বাসিন্দা রাজিব বাউরি তাদের মেয়েকে উত্ত্যক্ত করছে এবং তাদের মেরে ফেলার হুমকি দিচ্ছে। এ বিষয়ে পান্ডবেশ্বর থানায় ইতিমধ্যেই জানানো হয়েছিল তবে পুলিশ কোন ব্যবস্থা নেয়নি আর তার ফলে আজকের এই ঘটনা। যদিও পান্ডবেশ্বর থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত এখনো অধরা।

Leave a Reply