BARABANI-SALANPUR-CHITTARANJAN

ত্রিনয়নী কালি পুজো উদ্বোধন করলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বৃহস্পতিবার পশ্চিম বর্ধমান জেলার বারাবনি বিধানসভার নুনি মোড় সংলগ্ন ত্রিনয়নী কালি পুজো মন্ডবের উদ্বোধন করা হলো।এদিন সন্ধ্যায় এই কালি পুজো মন্ডবের শুভ উদ্বোধন করলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী ।তিনি ফিতে কেটে ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে পুজোর উদ্বোধন করেন।
নুনি মোড় তৃণয়নী কালি পুজো মন্ডবের প্রধান উদ্যোক্তা তথা এই ত্রিনয়নী ক্লাবের সভাপতি অরিজিৎ রায় জানান তাদের এবছর এর পুজো দশ বছরে পদার্পন করল ।প্রতিবছরের ন্যায় এই বছরেও প্রায় ৩০ ফুটের মা কালী প্রতিমা তৈরি করা হয়েছে এখানে ।মন্ডবের মধ্যেও রয়েছে আকর্ষণ ।সুন্দর রূপে ফুটিয়ে তোলা হয়েছে মন্ডব ।এদিনের উদ্বোধন অনুষ্ঠানে বহু মানুষের সমাগম দেখা গেল ।



তবে উদ্বোধনী অনুষ্ঠানে এসে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তৃণমূল কে কটাক্ষ করে বলেন এখন যে পিসি ভাইপো সরকার চলছে তাতে মানুষ অতিষ্ঠ । তৃণমূলের নেতারা এখন ধীরে ধীরে জেলের ভেতরে যাচ্ছে ।অনুব্রত সাইগল, পার্থ চ্যাটার্জি সহ একাধীক নেতা
দুর্নীতিতে জড়িয়ে ।ইডি সিবিআই ,রয়েছে তাদের পেছনে তাই তাদের সহজে ছাড়া হবেনা ।তাছড়া টেট দুর্নীতি নিয়ে তিনি বলেন প্রায় একমাসের উপর হয়ে গেল টেট পরীক্ষার্থীরা তাদের চাকরির দাবিতে ধর্ণায় বসেছে সেদিকে মাননীয়া মুখ্যমন্ত্রীর নজর নেই ।শুধু ৫০০ টাকা ভাতা দুয়ারে সরকার করে কিছু হবেনা ।শিল্প আনতে হবে ।


এদিনের এই অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী ছাড়াও কুলটি বিধায়ক অজয় পোদ্দার, বিজেপি জেলা সভাপতি দিলীপ দে, বিজেপি নেতা তথা প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারী ,বাপ্পা চ্যাটার্জি সহ বহু ব্যাক্তি বিশিষ্ঠ ।

Leave a Reply