BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জন অজয় নদে আবার ডুবে মৃত্যুর ঘটনা

বেঙ্গল মিরর,কাজল মিত্র :-কালী পুজো শেষ হতেই ছট পুজোর শুরু আজ থেকে আর ছট পুজোর প্রথম দিনই ঘটে গেল এক বড় অঘটন ।ঘটনাটি চিত্তরঞ্জন এর অজয় নদে জলে ডুবে মৃত্যু হল এক যুবকের যে সালানপুর ব্লকের রূপনারায়নপুর পিঠাকিয়ারী এনটিপিসি এলাকার বাসিন্দা। মৃত যুবকের নাম প্রভাত কুমার ঠাকুর, বয়স ২১ বছর।



জানাজায় যে চিত্তরঞ্জন শহরের পাশে দিয়ে বয়ে চলেছে অজয় নদ আর সেখানে প্রতিবছর ছট পুজো হয় ধুম ধাম করে কিন্তু ছট পুজোর আগে নদীর ঘাট পরিদর্শন করতে যান এনটিপিসি এর বাসিন্দা
প্রভাতকুমার ঠাকুর, শুভম কুমার সাউ এবং কানহাইয়া শংকর শর্মা। সেখানে গিয়ে তারা শ্মশানের ওপরের দিকে এক নম্বর ও দু’নম্বর ছট ঘাটের মাঝে কিছুটা ফাঁকা জায়গায় তারা স্নান করতে নামেন।তবে প্রথমেই প্রভাত কুমার স্নান করতে জলে নামতেই একেবারে নদীর মধ্যে গভীর গর্তে তলিয়ে যান।আর তা দেখে বাকি দুই বন্ধু সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করে।

আশেপাশের থাকা লোকজন ছুটে এলে কোন প্রকারে তাকে জল থেকে তোলেন।তবে ততক্ষনে যুবক সেখানেই মারা যায় ।খবর দেওয়া হয় চিত্তরঞ্জন পুলিশকে ।খবর পেয়ে চিত্তরঞ্জন পুলিশ ঘটনাস্থলে যায় এবং মৃত প্রভাত কুমারের লোকজনকে খবর দিলে তারা সেখানে পৌঁছান। পুলিশ মৃতদেহটি চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যায়।
স্থানীদের অভিযোগ যেভাবে অজয় নদে অবৈধভাবে নদীর ঘাট গুলিতে বালি তোলা হয় যার ফলে এধরনের ঘটনা ঘটছে ।

Leave a Reply