BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনি থানার পরিচালনায় সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টে জয়ী জামগ্রাম

বেঙ্গল মিরর ,কাজল মিত্র :- বারাবনি থানার পরিচালনায় সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয় ।পন্ডিত রঘুনাথ মুর্মু স্মৃতি রক্ষা কমিটি ও বারাবনি থানা গ্রাম রক্ষা কমিটির যৌথ উদ্যোগে তিন দিবসীয় এই ফুটবল খেলার সমাপন হল মঙ্গলবার ।রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে খেলার সূচনা হয়েছিল রবিবার বারাবনি ব্লকের কপিষ্ঠা ফুটবল ময়দানে ।


এই তিনদিনের খেলায় মোট ২৪ টি দল অংশ গ্রহন করে যার ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে জামগ্রাম কমিটি ও কালিধাওড়া কমিটি
হাড্ডাহাড্ডি খেলার শেষে ট্রাইবেকার এর মাধ্যমে খেলায় জয়ী হয় জামগ্রাম কমিটি ।টুর্নামেন্টকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উদ্দীপনা ছিল। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনাররেটের সিপি সুধীর কুমার নিলকান্তম , অভিষেক মোদি (ডিসিপি ওয়েস্ট),অভিষেক গুপ্তা (ডিসিপি ইস্ট)এস কুলদীপ সুরেশ (ডিসিপি সেন্ট্রাল) এছাড়াও উপস্থিত ছিলেন সি আই হিরাপুর শিবনাথ পাল , বারাবনি ব্লক আধিকারিক সৌমিত্র প্রতিম প্রধান , বারাবনি থানার ভারপ্রাপ্ত আধিকারিক মনোরঞ্জন মন্ডল,বারাবনি ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিংহ,এ এস আই চন্দন চক্রবর্তী , আদিবাসী সম্প্রদায় এর বিশিষ্ট ব্যাক্তি সহ অনেকে।


এদিন ফুটবল খেলা শেষে জয়ী দলের ও পরাজিত দলের হাতে পুরস্কার তুলে দিলেন আগত সকল অতিথি বৃন্দ তাছাড়া আজ বিরসা মুন্ডার জন্মজয়ন্তী উপলক্ষে
আদিবাসী সম্প্রদায়ের মোড়লদের শাল ও পুষ্প স্থাবক দিয়ে সন্মান প্রদান করা হয় ।

আসানসোল দুর্গাপুর পুলিস
কমিশনার সুধীর কুমার নিলকান্তম জানান বারাবনি থানার উদ্দোগে সুন্দর একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে এবং খেলার মূল উদ্দেশ্য হচ্ছে জনগণের সঙ্গে পুলিশের জনসংযোগ বাড়ানো এবং গ্রামাঞ্চল থেকে প্রতিভাবান খেলোয়াড় তুলে নিয়ে আসা। এছাড়া খেলার প্রতি মানুষকে আগ্রহ বাড়ানোর উদ্দেশ্যে এই সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

Leave a Reply