ASANSOL

আসানসোলে আসার পথে দূর্ঘটনায় পড়লো মিঠুন চক্রবর্তীর গাড়ি

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* বাঁকুড়া থেকে আসানসোলে দলের সাংগঠনিক বৈঠকে আসার পথে বাঁকুড়া জেলায় এক রাস্তায় বাঁক নেওয়ার সময় বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর গাড়ি দুর্ঘটনায় পড়ে। গাড়ির সামনে ও পেছনে সামান্য ক্ষতিও হয়। শনিবার সকালে এই ঘটনাটি ঘটে। তবে এই ঘটনায় মিঠুন চক্রবর্তী সহ যারা গাড়িতে ছিলেন তাদের কারোর কোন আঘাত লাগেনি। এরপর সেই গাড়ি করেই আসানসোলে ২ নং জাতীয় সড়কে ধাদকা মোড় সংলগ্ন দলের জেলা কার্যালয়ে বেলা সাড়ে বারোটা নাগাদ এসে তিনি এসে পৌঁছান। গাড়িটি আসানসোলে সারাই করা যায়নি।


জানা গেছে, বাঁকুড়া থেকে মিঠুন চক্রবর্তীর গাড়িকে পথ দেখিয়ে তার আগে যে নেতার গাড়ি আসছিলো, সেই নেতার গাড়ির সামনে আচমকা রাস্তার মোড় ঘুরতে গিয়ে এক সাইকেল আরোহী চলে আসে। তখন ঐ সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ঐ নেতার গাড়ির চালক ব্রেক কসেন। সেই সময় মিঠুন চক্রবর্তীর গাড়ির চালক ব্রেক কসার আগেই সামনে থাকা গাড়িকে ধাক্কা মারে তার আগের গাড়িটি। এমনকি মিঠুন চক্রবর্তীর গাড়ির নম্বর প্লেটও খুলে যায়। এরপর মিঠুন চক্রবর্তী যে গাড়িতে ছিলেন তার ঠিক পিছনের গাড়িটিও আচমকা ব্রেক কষতে গিয়ে মিঠুনের গাড়ির পিছনে ধাক্কা মারে । তাতে মিঠুনের গাড়ির সামনের অংশের পাশাপাশি পিছনের দিকে সামান্য ক্ষতি হয়। তবে কোনোভাবেই কারোর কোন আঘাত লাগেনি।


আসানসোলে দলের সাংগঠনিক বৈঠক শেষ করে মিঠুন এই গাড়ি নিয়ে পাণ্ডবেশ্বর বিধানসভায় দলের সভায় যোগ দেন। সেখান থেকে তিনি রাতেই এই গাড়িতে করে দূর্গাপুর হয়ে বোলপুরে যাবেন, নাকি তার গাড়ি বদলানো হবে সেটা অবশ্য দলীয় নেতৃত্ব পরে ঠিক করবেন বলে জানা গেছে ।

Leave a Reply