ASANSOLRANIGANJ-JAMURIA

জাতীয় সড়কে পাথর বোঝাই লরির ধাক্কায় ক্যারাটে প্রশিক্ষকের মৃত্যু

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: জামুরিয়া থানা অন্তর্গত শ্রীপুর ফাঁড়ির বোগড়া মোড় এলাকায় দুই নম্বর জাতীয় সড়কে একটি পাথর বোঝায় ১৪ চাকা লরি হঠাৎই বিকল হয়ে পড়ায় রাস্তার মাঝেই আছড়ে পড়ে ওই পাথর বোঝাই লরি । সেই সময় জাতীয় সড়ক দিয়ে যাওয়ার একটি মোটরবাইক চাপা পড়ে ওই ১৪ চাকা লরির নিচে। পুলিশ জোর কদমে উদ্ধার কাজ চালিয়ে পাথর সরিয়ে ওই গাড়ির নিচে চাপ পড়ে থাকা ব্যক্তিকে দীর্ঘ প্রচেষ্টার পর বেশ কয়েকটি ক্রেনের সাহায্যে গাড়িটিকে সরানোর পর উদ্ধার করে বছর ৪০ এর নিঘার বাসিন্দা ক্যারাটে প্রশিক্ষক ধর্মেন্দ্রর রামের নিথর দেহ।

জানা গেছে ধর্মেন্দ্রর রাম অন্যান্য দিনের মতোই এদিন ক্যারাটে প্রশিক্ষণ দেওয়ার জন্য রানীগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। সে সময়ই পাথর বোঝায় ওই ১৪ চাকার লরিটি ধর্মেন্দ্রর রামের ওপর আছড়ে পড়ে। এই ঘটনার পরপরই গাড়ি র চালক ও খালাসী ঘটনা স্থল ছেড়ে চম্পট দেয়। পরে পুলিশ ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে উদ্ধার কাজ চালায়। স্থানীয়দের প্রাথমিক অনুমান নিয়ন্ত্রণ হারিয়েই ওই পাথর বোঝাই লরি ওই বাইক চালকের উপর আছড়ে পড়ে।

এদিনের এই ঘটনার জেরে জাতীয় সড়কের এক প্রান্ত দীর্ঘক্ষণ ধরে অবরুদ্ধ হয়ে পড়ে। পরে পুলিশ যান নিয়ন্ত্রণ করে উদ্ধার কাজ শুরু করে। এদিন পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধারের পর দেহটির ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। এদিনের আকস্মিক এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়।

Leave a Reply