RANIGANJ-JAMURIA

রাণীগঞ্জের নেতাজি সুভাষ বোস মোড় সংলগ্ন জাতীয় সড়কে ধসের ঘটনায়, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : ( Asansol raniganj News Today) রানীগঞ্জের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত রাণীগঞ্জের নেতাজি সুভাষ বোস মোড় সংলগ্ন ৬০ নম্বর জাতীয় সড়কে ধসের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। স্থানীয়দের দাবি সংলগ্ন এলাকায় দীর্ঘ প্রাচীন কুয়ো ছিল আর সংলগ্ন এলাকা দিয়ে গেছে হাইড্রেন যার কারণে, হঠাৎ করেই জাতীয় সড়কের ঠিক মাঝ বরাবর আজ সকাল সাড়ে ছটা নাগাদ হঠাৎই ধসে পড়ে রাস্তার মাঝের এক অংশ।

স্থানীয়দের দাবি এই অংশেই দীর্ঘদিন ধরে হাই ট্রেন ছিল যা মেরামত না করার কারণে ঘটেছে এই বিপত্তি। পাশাপাশি সংলগ্ন এলাকায় কুয়ো থাকার কারণে সেই কুয়ার ওপরই স্ট্যাচু গড়ে তোলার পর সংলগ্ন এলাকাকে সংরক্ষণের কোন উদ্যোগ নেওয়া হয়নি যার কারনে ই এই এলাকাকে এক সময় কুয়ো মোড় পরিচিত ছিল। আজ সকালে হঠাৎ করে সেই অংশে ধস নামায় সংলগ্ন এলাকাটি সুরক্ষিত নয় বলে মনে করছেন এলাকার বাসিন্দারা ।

স্থানীয়দের দাবি দীর্ঘদিন ধরে নিকাশি নালার কোন মেরামত না করার কারণে ঘটেছে বিপত্তি । এখন ঘটনা স্থলকে ঘিরে ফেলেছে পুলিশ প্রশাসন। পৌরসভার বিশেষ দল এসে শুরু করেছে ওই এলাকাটিকে মেরামতের কাজ। স্থানীয়দের দাবি সম্পূর্ণভাবে ওই এলাকাটিকে সুরক্ষিত করুক জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও পৌরসভা। ঘটনা স্থলে পৌঁছে দেখা যায় ৪ ফুট বাই তিন ফুট এলাকা জুড়ে এই ধস দীর্ঘ প্রায় ৫ ফুট গভীরে নেমেছে। যা মেরামত করার যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে এখন।

Leave a Reply