ASANSOL

আসানসোল কম্বল কান্ড : টানা ২ ঘন্টা জেরা চৈতালি তেওয়ারিকে, মানসিক ভাবে হেনস্তার অভিযোগ জিতেন্দ্র তেওয়ারির

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* আসানসোল কম্বল কান্ডে শনিবার সকাল দশটা থেকে টানা ২ ঘন্টা আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারির স্ত্রী পুরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালি তেওয়ারিকে জেরা করা হলো। আর এই জেরার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক মন্তব্য করলেন জিতেন্দ্র তেওয়ারি।

তিনি অভিযোগ করে বলেন, জেরা করার নামে চৈতালি তেওয়ারিকে মানসিক ভাবে হেনস্তা করা হয়েছে। আর এটা পুলিশ করেছে তৃনমুল কংগ্রেসকে খুশি করতে। আজ কিছু তৃনমুল কংগ্রেসের নেতা দুটো রুটি বেশি করে খাবেন। তার দাবি, হাইকোর্ট একমাত্র এই মামলার তদন্তকারী অফিসার বা আইওকে জেরা করার কথা বলেছিলো। কিন্তু এদিন সাতজন অফিসার আমার ঘরে চৈতালিকে জেরা করেছে। যা হওয়া উচিত ছিলোনা। হাইকোর্ট ২ ঘন্টা জেরা করার কথা বলেছিলো। তা বলে ২ ঘন্টা জেরা করতেই হবে? কম সময় একটু করা যেতোনা? একজন মহিলাকে এইভাবে জেরা করা যায়?

চৈতালি তেওয়ারি তো ক্রিমিনাল নয়? জিতেন্দ্র তেওয়ারি আরো বলেন, ঐ জেরা করার পরে চৈতালি তেওয়ারি অসুস্থ হয়ে পড়েছে। জানিনা, আর পুলিশ জেরা করতে আসবে কিনা। তবে হাইকোর্টের নির্দেশ মতো সোমবার ২ ঘন্টা পুলিশ জেরা করতে আসতে পারে।
এদিন বারোটা সময় জেরা করে বেরোনোর সময় মামলার তদন্তকারী অফিসার বা অন্য অফিসাররা কোন মন্তব্য করতে চাননি।
এদিন চৈতালি তেওয়ারির জেরা করার জন্য ঘনশ্যাম এপার্টমেন্টকে কার্যত দূর্গের মতো করে পুলিশ ঘিরে রাখে। লোহার ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়। চৈতালি তেওয়ারি যে আবাসনে থাকেন সেখানে সাংবাদিকদের জেরা করার সময় ঘেঁষতে দেওয়া হয় নি।

Leave a Reply