DURGAPUR

সব দূর্নীতির হিসাব দিতে হবে, নন্দনে নেই ” প্রজাপতি ” আক্রমণ দিলীপ ঘোষের

দূর্গাপুরে বিজেপির সুশাসন দিবস পালন

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দোপাধ্যায়ঃ* বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে তৃণমূল কংগ্রেসের সাংসদ দেব অভিনয় করায় ‘প্রজাপতির’ জায়গা হলো না কলকাতার নন্দনে।এত ছোট মন কেন ‘আপনার’? নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি সাংসদ দিলীপ ঘোষের ( Dilip Ghosh ) । একইসঙ্গে তিনি দূর্নীতির সব হিসাব তৃনমুল কংগ্রেসের নেতাদের দিতে হবে বলে রবিবার সকাল পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুরে মন্তব্য করেন।
রবিবার বড়দিনের সকাল দূর্গাপুরের সাগরভাঙায় বিজেপির তরফে ” সুশাসন দিবস ” পালনের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


শুক্রবার মুক্তি পাওয়া দেব ও মিঠুন আরো অভিনীত প্রজাপতি সিনেমার জায়গা হয়নি কলকাতার অন্যতম সরকারি সিনেমা হল নন্দনে। যাকে ঘিরে বাংলা জুড়ে রাজ্য রাজনীতিতে পারদ চড়ছে। নন্দনে প্রজাপতি সিনেমার জায়গা না হওয়ায় টুইট করে আক্ষেপ প্রকাশ করেছেন তৃনমুল কংগ্রেসের সাংসদ অভিনেতা দেবও। প্রজাপতি সিনেমায় মিঠুনকে বাবার চরিত্রে এবং দেবকে ছেলের চরিত্রে দেখা গিয়েছে। যেখানে মায়ের মত ছেলেকে আগলে রাখতে দেখা গিয়েছে বাবাকে এবং ছেলের বিয়ে দিতেও মরিয়া বাবা।


এদিন দুর্গাপুরের ঐ অনুষ্ঠানে যোগ দিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলকে আক্রমণ করে বলেন, দেব ভোটে দাঁড়াতে চায়নি। তবুও দেবকে জোর করে ভোটে দাঁড় করানো হয়েছিল। তার ব্যবসা বন্ধ করে দেওয়া হয়। বাংলায় সিনেমা করতে গেলেও তৃণমূল করতে হবে। তা না হলে সিনেমা হলে জায়গা দেওয়া হবে না। সিনেমা করতে দেবে না। তিনি আরো বলেন, এত ছোট মন কেন আপনার? নাম না করে মুখ্যমন্ত্রীকেও আক্রমণ করতেও দিলীপ ঘোষকেও। তার আগে সভায় দিলীপ ঘোষ বলেন, যত দূর্নীতি হয়েছে, তার সব হিসাব দিতে হবে। কেউ ছাড় পাবেনা। তৃনমুল কংগ্রেসের নেতারা এখন পালিয়ে যেতে চাইছে। না গেলে তো বাংলার মানুষেরা কাপড় খুলে নেবে। সভায় অন্যদের মধ্যে ছিলেন বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই।

Leave a Reply