BARABANI-SALANPUR-CHITTARANJAN

পানীয় জলের পাইপ লাইনের উদ্বোধন করলেন বিধায়ক, ১ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে কাজ করা হবে



বেঙ্গল মিরর,কাজল মিত্র :- সালানপুর ব্লকের হিন্দুস্তান কেবেলস গেটের সামনে পানীয় জলের পাইপ লাইনের শুভ উদ্বোধন করেন বরাবনির বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায়।সালানপুর ব্লকের রূপনারায়ণপুর কালি মন্দির থেকে ডিএভি স্কুল পর্যন্ত সমস্ত গ্রাম ও পাড়া এবং বাড়ি বাড়ি জলের সংযোগ করার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।এদিন নারকেল ফাটিয়ে ফিতে কেটে জলের লাইনের কাজের শুভ উদ্বোধন করেন বারাবনি বিধায়ক তথা আসানসোল মেয়র । প্রায় ১কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে এই উন্নয়ন মূলক কাজ করা হবে বলে তিনি জানান ।

এদিন বিধায়ক বিধান উপাধ্যায় বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জলস্বপ্ন প্রকল্পে প্রতিটি বাড়ি বাড়ি জলের কল পৌঁছনোর কাজ চলছে রাজ্য জুড়ে।সেইমত সালানপুর ব্লকেও বিভিন্ন জায়গায় এই কাজ চলছে ।মল্লাডিতে দুটি জলের ট্যাংক আগেই করা হয়েছে সেই ট্যাংক থেকে জল বাড়ি বাড়ি যাচ্ছে তবে যেসকল জায়গায় বাকি রয়েছে সেইসব স্থানে জল দ্রুত পৌঁছাবে। এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও
উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান এবং সালনাপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিং ,পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি, সহসভাপতি বিদ্যুৎ মিশ্র, মহিলা তৃণমূলের নেত্রী অপর্ণা রায় ,সুভাষ মহাজন সহ আরো অনেকে।

Leave a Reply