RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে টোটো বিক্রির গোদাম ও শোরুম সিল করে দিল পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : দীর্ঘদিন ধরেই পুলিশ প্রশাসনের চোখে ধুলো দিয়ে চলছিল বিদেশ থেকে টোটো তৈরির সামগ্রী এনে টোটো বিক্রির কাজ। এবার গলির ভেতরেই সেই শোরুমে হঠাৎ করে অভিযান চালালো পুলিশ প্রশাসনের বিশেষ দল উদ্ধার হল বেশ কিছু নতুন টোটো ও টোটো তৈরির বেশ কিছু সামগ্রী। রানীগঞ্জের ৩৪ নম্বর ওয়ার্ডের রামবাগান এলাকার গৌরাঙ্গ ডাঙ্গা অঞ্চলে অবস্থিত এক বেসরকারি সংস্থা টোটো বিক্রির অভিযোগে বুধবার বেশ কিছু গোদাম ঘর ও শোরুম সিল করে দিল পুলিশ প্রশাসনের বিশেষ দল। এর সাথেই এম ভি আই ও ম্যাজিস্ট্রেট পর্যায়ের সব অফিসার উপস্থিত হন এই বিশেষ অভিযানে।

ঘটনা প্রসঙ্গে জানা যায় দীর্ঘদিন ধরেই অন্যায় ভাবে টোটো বিক্রি করা হচ্ছিল এইখান থেকে, সেখানেই এদিন বিকেলে হঠাৎ করেই পুলিশের বিশাল বাহিনী এসিপি সেন্ট্রাল টু শ্রীমন্ত ব্যানার্জি ও ইন্সপেক্টর সুদীপ দাশগুপ্তর নেতৃত্বে পাঞ্জাবি মোড় ফাঁড়ির আইসি মানব ঘোষের সঙ্গে এই বিশেষ অভিযান চালায়, সাথে উপস্থিত থাকতে দেখা যায় আরটিও মৃন্ময় মজুমদার ও ম্যাজিস্ট্রেট এসকে পান্ডে কে। জানা গেছে এখানে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে টোটো বিক্রির কারবার চালাচ্ছিল, যার জন্য নির্দিষ্ট যে সকল পেপারস থাকা প্রয়োজন তার কিছুই দেখাতে পারেননি ওই টোটো বিক্রয় কেন্দ্রের প্রোপাইটার বলে জানা গেছে।

এদিন ম্যাজিস্ট্রেট পর্যায়ের এক প্রতিনিধি দল অতর্কিতে এই অভিযান চালিয়ে অন্যায় ভাবে টোটো বিক্রি হচ্ছে এই বিষয়ে নজরদারি চালাতেই মেলে এই সফলতা। জানা গেছে এই সংস্থা বিদেশ থেকে টোটোর বিভিন্ন সামগ্রী নিয়ে এসে তা অ্যাসেম্বেল করে সেই সকল টোটো বিক্রি করত। রানীগঞ্জ বাজার এলাকায় টোটো বিক্রি নিষিদ্ধ থাকার পরও এরূপভাবে টোটো বিক্রি করায় বারংবার পুলিশ অভিযান চালানোর পরও ওই শোরুম বন্ধ করে চলে যেতে দেখা গেছে এখানে সকল সদস্যদের তবে এবার হঠাৎ করে এই অভিযান চালিয়ে পুলিশ প্রশাসন সফলতা।

Leave a Reply