ASANSOL

সিসিটিভিতে ধরা পড়ল আসানসোলে পথ দুর্ঘটনার লাইভ ভিডিও, দেখুন কীভাবে বাইকের সাথে সংঘর্ষ হল চার চাকার

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: আসানসোলের গোপালপুর এলাকায় একটি পথ দুর্ঘটনা ঘটেছে, যাতে একটি গাড়ি মোটরসাইকেল আরোহীকে প্রবলভাবে ধাক্কা দেয়, এতে বাইক আরোহীর মৃত্যু হয়, মৃত্যুর পুরো ঘটনাটি এলাকায় । এর সাথে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যা সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যায়। এটা দেখা যায় যে বাইক আরোহী তার বাইক চালিয়ে কোথাও থেকে আসছেন।


এর পরে তিনি হঠাৎ রাস্তার পাশে তার বাইক থামান এবং হঠাৎ তিনি তার বাইকটি বিপরীত দিকে ঘুরিয়ে যেতে যান, ঠিক সেই মুহুর্তে একটি গাড়ি প্রবল গতিতে এসে সেই বাইকটিকে জোরে ধাক্কা দেয়, এবং ধাক্কা এতটাই তীব্র ছিল যে বাইক আরোহী তার বাইক নিয়ে শূন্যে উড়ে গিয়ে মাটিতে পড়ে যান। সেই সঙ্গে কিছু দূর পর্যন্ত বাইক আরোহীকে টেনে নিয়ে যায় চার চাকা। এই ঘটনায় গাড়িটিও অনিয়ন্ত্রিত হয়ে রাস্তার অপর পাশে থেমে যায়, এরপর পথচারীরা গাড়ির আরোহীকে উদ্ধার করতে ছুটে যান ।


ঘটনাটি দক্ষিণ পুলিশ ফাঁড়িকে জানানো হয়, তারপরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ গাড়িটি আটক করে এবং গাড়ির আরোহীকে তাদের হেফাজতে নেয়। এই বেদনাদায়ক পথ দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম ৬৫ বছর বয়সী মিহির রায়। মৃত ব্যক্তি নরসমুদা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

Leave a Reply