ASANSOL

আসানসোল ক্লাবে আবারও সোমনাথ বিশোয়াল সভাপতি, সম্পাদক শোভন নারায়ণ বসু, কোষাধ্যক্ষ অভিজিৎ ঘাঁটি

*বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়* : আসানসোল ক্লাবে আবারও সোমনাথ বিশোয়াল রাজ ফিরে এলো। শনিবার আসানসোল ক্লাব নির্বাচনের পরে ফলাফল বেরোনোর পরে দেখা যায়, সোমনাথ বিশোয়ালের টিম বা প্যানেল বলতে গেলে পুরোপুরি আধিপত্য বিস্তার করেছে। কার্যত বিরোধীদের পরাজিত করে তার নেতৃত্বে প্রায় পুরো প্যানেল জিতেছে। বিরোধী প্যানেল থেকে শুধুমাত্র অভিজিৎ ঘাঁটি ওরফে ছোটু কোষাধ্যক্ষ পদে জিতেছেন। সভাপতি পদে সোমনাথ বিশোয়াল ছাড়া সহ-সভাপতি গুরু চরণ সিং ভারারা ও সম্পাদক শোভন নারায়ণ বসু সহ তাদের ১০ কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
শনিবার সকাল থেকে আসানসোল ক্লাবের নির্বাচন ঘিরে ছিলো উত্তেজনা ও উদ্দীপনা । সকাল ৯টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। চলে দুপুর দেড়টা পর্যন্ত। দুপুর দুটোর পরে শুরু হয় ভোট গণনা। সন্ধ্যার মধ্যে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। মোট ৫৪৪টি ভোট পড়ে।



এবারের নির্বাচনের ময়দানে মোট দুটি প্যানেলের মধ্যে লড়াইটা ছিলো। ক্লাবের প্রধান চারটি পদে সভাপতি, সম্পাদক, কোষাধ্যক্ষ ও সহ-সভাপতি পদে উভয় প্যানেলের প্রার্থীদের মধ্যে সরাসরি লড়াই ছিল। বিদায়ী সভাপতি সোমনাথ বিশোয়ালের নেতৃত্বে একটি প্যানেল গঠন করা হয়েছিলো। অন্যদিকে প্রাক্তন সভাপতি সত্য নারায়ণ আগরওয়ালের নেতৃত্বে আরো একটি প্যানেল গঠন করা হয়েছিলো। সোমনাথ বিশোয়ালের প্যানেল তিনি সভাপতি ছাড়াও , সম্পাদক পদে শোভন নারায়ণ বসু, সহ সভাপতি পদে গুরচরণ সিং ভারারা ও কোষাধ্যক্ষ পদে মুরারিলাল আগরওয়াল। অশোক আগরওয়াল, অঙ্কিত আগরওয়াল, গোপাল আগরওয়াল, গগনদীপ সিং সালুজা, নিলয় গাঙ্গুলি, শ্রীবর্ধন সরফ, সুনীল সোনকার, তারানজিৎ সিং ওয়াধেরা জিত্তি, বিকাশ পারিক সহ দশজন কার্যনির্বাহী সদস্যের জন্য লড়াইয়ে ছিলেন।



অন্যদিকে সভাপতি পদে সত্যনারায়ণ আগরওয়াল, সম্পাদক পদে ড: আর কে ঝা, সহ-সভাপতি পদে বিকাশ গাদ্দিয়ান এবং কোষাধ্যক্ষ পদে অভিজিৎ ঘাঁটি ছিলেন। অভিষেক গোপালকা, সুমিত সংঘাই, মানস মজুমদার, মুকেশ গুপ্ত, অলোক কুমার রাই, বিকাশ কেডিয়া, অমিত পাল ছাবরা ও আশীষ কুমার আগরওয়াল কার্যনির্বাহী সদস্য পদের প্রার্থী ছিলেন।

Leave a Reply