ASANSOL

জিতেন্দ্র তিওয়ারির বাড়ির বাইরে পুলিশ

জিতেন্দ্র-চৈতালীসহ চারজনের আগাম জামিনের আবেদন হাইকোর্টে খারিজ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোলে দুর্গাপুর পুলিশের একটি টিম শুক্রবার আসানসোলে কম্বল বিতরণের সময় পদপিষ্ট মামলায় আগাম জামিনের আবেদন খারিজ হওয়ার পরে প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি এবং তাঁর স্ত্রী বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারির বাড়িতে পৌঁছয়। কিন্তু বাড়ি তালাবন্ধ ছিল। আসানসোলের জিটি রোডের গোধুলি মোড়ের কাছে ঘনশ্যাম অ্যাপার্টমেন্টে আগেই নোটিশ দিয়েছিল আসানসোল উত্তর থানা। এ ঘটনায় তদন্তের জন্য নোটিশ জারি করা হয়েছে। ফ্ল্যাটে তালা থাকায় দরজায় নোটিশ লাগিয়ে দিয়েছে পুলিশ।

নোটিশ অনুযায়ী আজ পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এসেছে। কিন্তু সেখানে কেউ না থাকায় কিছুক্ষণ অপেক্ষার পর পুলিশ ফিরে আসে।এটি উল্লেখযোগ্য যে আসানসোলে কম্বল বিতরণের সময় তিনজনের মৃত্যু হওয়া পদপিষ্ট হওয়ার ঘটনায় বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি এবং তাঁর স্ত্রী বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি সহ চার অভিযুক্তের আগাম জামিনের আবেদন খারিজ করেছে কলকাতা হাইকোর্ট। বিচারপতি দেবাংশু বসাক ও মো. শব্বর রশিদির ডিভিশন বেঞ্চ জিতেন্দ্র তিওয়ারি এবং চৈতালি তিওয়ারির আগাম জামিনের আবেদন খারিজ করে দেন।

এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ৬ জনকে ৬২ দিন জেলে থাকার পর সম্প্রতি হাইকোর্ট শর্তসাপেক্ষে জামিন দিয়েছেন। লক্ষণীয় যে ১৪ ডিসেম্বর, ২০২২ তারিখে আসানসোল উত্তর থানার রামকৃষ্ণ ডাঙ্গালে শিবচর্চা এবং কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারী কিছু কম্বল বিতরণ করে অনুষ্ঠান ত্যাগ করেন। এরপর কম্বল নিতে গিয়ে পদদলিত হয়ে ৩ জনের মৃত্যু হয়।

Leave a Reply