ASANSOL

আসানসোলে বরযাত্রীর গাড়িতে মর্মান্তিক দূর্ঘটনা, ছেলের বাবা সহ ২ জনের মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Asansol Accident News ) বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে বরযাত্রীর একট চারচাকা গাড়ি মর্মান্তিক পথ দূর্ঘটনার মধ্যে পড়লো। সোমবার রাতে এই ঘটনাটি ঘটেছে আসানসোল ২ নং জাতীয় সড়কের কাল্লা মোড়ের কাছে। এই ঘটনায় মৃত্যু হয়েছে বরের বাবার। মৃত্যু হয়েছে গাড়ি চালকের। আহত হয়েছেন গাড়িতে বরের মামা ও পুরোহিতের। মৃতদের নাম হলো ঝাড়খণ্ডের ধানবাদের হাউসিং কলোনির শান্তি টাওয়ারের অনিল পান্ডে (৫৫) ও ধানবাদের বড়বড্ডা থানার কল্যানপুরের সন্তোষ বিশ্বকর্মা (৪৭)। আহতদের নাম হলো বলদেব পান্ডে ও শশী পান্ডে। তারা ধানবাদ ও দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।


পুলিশ সূত্রে জানা গেছে, ধানবাদের বাসিন্দা অনিল পান্ডের ছেলে অরবিন্দ পান্ডের বিয়ে ঠিক হয়েছিল পশ্চিম বর্ধমান জেলার পানাগড় বাজারের বাসিন্দা অনিরুদ্ধ পান্ডের মেয়ে বিশাখা পান্ডের সঙ্গে। সোমবার রাত সাড়ে নটা নাগাদ পানাগড়ের উদ্দেশ্যে বর সহ বরযাত্রীদের বেশ কয়েকটি গাড়ি বেরিয়েছিলো। তারমধ্যে একটি চারচাকা স্করপিও গাড়িতে ছিলেন বরের বাবা অনিল পান্ডে, মামা বলদেও পান্ডে ও পুরোহিত শশী পান্ডে। অনিল পান্ডে গাড়ি চালক সন্তোষ বিশ্বকর্মার পাশে বসেছিলেন। রাত সাড়ে দশটা নাগাদ আসানসোলের ২ নং জাতীয় সড়কে কাল্লা মোড় পার করার সময় ঐ গাড়ির পেছন থেকে একটি বড় গাড়ি ওভারটেক করে চলে যায়। তাতেই স্করপিও গাড়ির চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলায় সামনের চাকা রাস্তার ডিভাইডারে ধাক্কা লাগে। এরপর গাড়িটি বেশ কয়েকবার পাল্টি খেয়ে রাস্তার পাশে গিয়ে পড়ে। গাড়িটি একবারে দুমড়ে মুচড়ে যাওয়া যায়।

খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ আসে। কোনমতে গাড়ির ভেতর থেকে চারজনকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে অনিল পান্ডে ও গাড়ি চালক সন্তোষ বিশ্বকর্মাকে মৃত বলে ঘোষণা করেন। ঘন্টা খানেকের মধ্যেই বরের বাড়ির লোকেরা আসানসোল জেলা হাসপাতালে ছুটে। এই ঘটনার কথা পানাগড়ে কনের বাড়িতে পৌঁছায়। বরের বাড়ির লোকেদের মত নিয়ে নির্দিষ্ট লগ্নের মধ্যে রাতেই চারহাত এক হয়। তবে এই ঘটনায় দুটি পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply