ASANSOL

অনুব্রত মন্ডলের সব কিছু স্বাভাবিক, শারীরিক পরীক্ষার পরে নিশ্চিত চিকিৎসকেরা, ভর্তি হওয়ার কিছু নেই,১ কেজি ওজন বাড়লো

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ এতোদিন ধরে ওজন কমছিলো। এবার গত ২ সপ্তাহে দিনে ১ কেজি ওজন বাড়লো অনুব্রত মন্ডলের। শনিবার আসানসোল জেলা হাসপাতালে শারীরিক পরীক্ষার পরে জানা যায়, তার বর্তমান ওজন বা বডি ওয়েট ৯৫ কেজি। এর আগে গত ২০ ফেব্রুয়ারি শেষ বার যখন আসানসোল জেলা হাসপাতালে আনা হয়েছিলো, তখন অনুব্রতর বডি ওয়েট ছিলো ৯৪ কেজি। ২০২২ সালের ২০ নভেম্বর যখন জেলা হাসপাতালে অনুব্রতর শারীরিক পরীক্ষা করা হয়েছিলো শেষ বার তখন তার ওজন ১০০ কেজি ছিল। গত নভেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত তিন মাসে তার ওজন কমেছিলো ৯ কেজি।


এদিন জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগ লাগোয়া অবজারভেশন ওয়ার্ডে কেষ্ট মন্ডলের শারীরিক পরীক্ষা করার উপস্থিত ছিলেন এমারজেন্সি বিভাগের চিকিৎসক বা ইএমও ডাঃ সঞ্জিত চট্টোপাধ্যায় , সার্জেন ডাঃ মহঃ আহমেদ ও ফিজিশিয়ান ডাঃ অমিয় সিন্ধু দাস । সকাল পৌনে এগারোটা থেকে প্রায় ৩০ মিনিট ধরে অনুব্রত মন্ডলের শারীরিক পরীক্ষা করা হয়। সোয়া এগারোটা নাগাদ পরীক্ষার শেষে পুলিশের গাড়িতে জেলা হাসপাতাল থেকে আবার জেলে নিয়ে যাওয়া অনুব্রত মন্ডলকে।


পরীক্ষা শেষে সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস বলেন, চিকিৎসকেরা সবকিছু পরীক্ষা করেছেন। বড় কোন সমস্যা বা এমারজেন্সি কিছু পাওয়া যায়নি। যারজন্য ভর্তি করা যেতে পারে। শুক্রবার ফিসচুলা ফেটে গেছিলো। তাতে কিছু শারীরিক সমস্যা হয়েছিলো। বাকি সব ঠিক আছে। সুপার আরো বলেন, অনুব্রত মন্ডলের ওজন বর্তমানে- ৯৫ কেজি, ব্লাড প্রেশার- ১০৬/৮০, সুগার – ১৩৬ অক্সিজেন স্যাচুরেশন এসপিও২-৯৬ ও পালস্ -৮২।


উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি তার ওজন ছিলো ৯৪ কেজি। ব্লাড প্রেশার- ১৩০/৮০, সুগার- ১১১, পালস্ – ৮৩ ও অক্সিজেন স্যাচুরেশান বা এসপিও২- ৯৯ ছিলো।
প্রসঙ্গতঃ, ২০২২ সালে ১০ আগষ্ট যখন সিবিআই অনুব্রত মন্ডলকে গ্রেফতার করেছিলো, তখন তার ওজন ছিলো ১১৫ কেজি। অর্থাৎ জেলে থাকাকালীন অনুব্রতর ওজন গত ৬ মাসে কমেছে প্রায় ২০ কেজি।

Leave a Reply