ASANSOL

আসানসোল বার নির্বাচন: সভাপতি পদে ত্রিমুখী লড়াই, সম্পাদক পদে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: আসানসোল বার নির্বাচন: সভাপতি পদের জন্য ত্রিকোণ প্রতিদ্বন্দ্বিতা, ২৯শে মার্চ আসানসোল বার অ্যাসোসিয়েশনের নির্বাচন, সেক্রেটারি পদে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা, মনোনয়ন প্রক্রিয়া শেষ৷

আসানসোল কোর্টে ২ বছর পর ২৯ মার্চ বার অ্যাসোসিয়েশনের নির্বাচন হচ্ছে। এবার অনেক প্রার্থী নির্বাচনী ময়দানে অবতীর্ণ হয়েছেন। বার অ্যাসোসিয়েশন নির্বাচনে সংশ্লিষ্ট প্রার্থীরা নিজ নিজ প্রচারে ব্যস্ত রয়েছেন বলে জানা গেছে। সূত্র মারফত প্রাপ্ত তথ্য অনুযায়ী এবারের নির্বাচনে মোট সাতটি পদে মনোনয়নপত্র জমা পড়েছে। যার মেয়াদ এখন শেষ।



কোন পদে কে মনোনয়ন দাখিল করেছেন?



এই নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজেশ তিওয়ারি, অয়ন রঞ্জন মুখোপাধ্যায় ও বালেন্দু পান্ডে। সহ-সভাপতি পদে পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সুব্রত দত্ত, অভিজিৎ রায়, রামসুভাগ সিং, সনাতন ধারা, ধর্মদাস মুখার্জি ও বাসুদেব চৌধুরী।

সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাণী মণ্ডল ও সুপ্রিয় হাজরা। সহ-সম্পাদক পদে মনোনয়ন জমা দিয়েছেন অলোক কুমার মাজি, চন্দন পাল, মণিপদ্ম ব্যানার্জী, অয়নজিৎ ব্যানার্জী, দেবাশীষ আশ, ধীরেন চৌধুরী, মনতোষ কুমার চৌধুরী ও রীনা ব্যানার্জি। কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন অশোক ঘোষ, শান্তনু ব্যানার্জী, নবীন কুমার বর্নওয়াল ও অভিষেক চৌবে।

অডিটর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রলয় চ্যাটার্জি, অনিন্দিতা মুখোপাধ্যায় ও দেবাশীষ বোস।

অন্যদিকে, এবার একজিকিউটিভ মেম্বার পদে অভয় গিরি, অনিমেষ কুমার সিনহা, অনুপ মুখার্জি, ঐন্দ্রিলা চক্রবর্তী, বিনোদ কুমার চৌধুরী, মঞ্জিল চ্যাটার্জি, প্রীতিবালা কর্মকার, রাহুল রায়, রঞ্জন প্রসাদ নোনিয়া, রতন কুমার দুবে, সোমেন ঘোষ, উজ্জ্বল কান্তিমন্ডল আর সুরজ সিং,
পুনীত কুমার শর্মা সহ মোট ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বর্তমানে এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারে ব্যস্ত রয়েছেন।

Leave a Reply