RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে জাতীয় সড়কে বেরিয়ার দেখে গাড়ি থামাতেই ঘটল বিপত্তি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: জাতীয় সড়কে পুলিশের লোহার বেরিয়ার দেখে গাড়ি থামাতেই ঘটল বিপত্তি।একটি ১২ চাকার লরি দ্রুত গতিতে দুর্গাপুর অভিমুখ থেকে, আসানসোল অভিমুখে যাওয়া, একটি চার চাকার বিলাসবহুল গাড়িতে সজরে ধাক্কা মারারে, সেই গাড়ি তার গতিপথ পাল্টে, উল্টে ঘুরে গেল তার আসার গতিপথে। যদিও এই ঘটনায় গাড়িটি ভেঙে দুমড়ে মুচড়ে গেলেও, গাড়ির মধ্যে থাকা গাড়ির চালক অল্পবিস্তর আহত হলেও প্রাণে বেঁচে যায়।

বিষয়টি পুলিশ প্রশাসন জানার পরপরই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। উদ্ধার করে দুটি গাড়ি ও তাদের চালককে। ঘটনা প্রসঙ্গে জানা যায় সোমবার দুপুর সাড়ে তিনটা নাগাদ রানীগঞ্জের টিবি হাসপাতাল লাগোয়া ১৯ নাম্বার জাতীয় সড়ক ধরে একটি বিলাসবহুল চার চাকার গাড়ি চালিয়ে আসানসোলের উদ্দেশ্যে যাচ্ছিলেন দুর্গাপুরের ব্যবসায়ী বিজয় সাঁই, সে সময়েই রাস্তার মাঝে পুলিশের লোহার বেরিয়ার লক্ষ্য করে চার চাকা গাড়িটি দাঁড়িয়ে পড়লে, সেই গাড়ির ঠিক পেছনে, দ্রুতগতিতে একটি বিহারের নাম্বার প্লেট লাগানো ১২ চাকার লরি, নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। মুহূর্তে গাড়িটি কয়েক পাল্টি খেয়ে আসানসোলের পরিবর্তে, দুর্গাপুরের ওই মুখে আছড়ে পড়ে।

বিষয়টি লক্ষ্য করে স্থানীয়রা হতবাক হয়ে পড়ে। সেখানে কর্তব্যরত ট্রাফিক বিভাগের কর্মী ও পুলিশের কর্মী ও সিপিভিএফ সদস্যরা, তড়িঘড়ি বিষয়টি লক্ষ্য করে, পাঞ্জাবি মোড় ফাঁড়িতে খবর দিলে, পাঞ্জাবি মোর ফাঁড়ির পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে। কি কারনে হঠাৎ এই দুর্ঘটনা ঘটল তার তথ্য অনুসন্ধান শুরু করেছে পুলিশ।

Leave a Reply