ASANSOL

সুপ্রিম কোর্টের প্রাথমিক রায়ে আশায় জিতেন্দ্র অনুগামীরা

কাউন্সিলর গৌরব গুপ্ত ও বিজেপি যুব মোর্চার নেতা তেজপ্রতাপ সিংকে গ্রেফতারের উপরে স্থগিতাদেশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ সুপ্রিম কোর্টে সোমবারে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারির মামলায় একটি প্রাথমিক রায় দেওয়া হয়েছে বা পর্যবেক্ষণ রয়েছে। তার পরিপ্রেক্ষিতে আসানসোল জেলা বিজেপির লিগাল সেলের আইনজীবীরা জিতেন্দ্র তেওয়ারির জামিনের আবেদন নিম্ন আদালতে করা যায় কিনা, তা নিয়ে আলাপ আলোচনা শুরু করেছেন বলে জানা গেছে। বিজেপি লিগাল সেলের কনভেনার আইনজীবী অভিজিৎ ঘটক ও সদস্য আসানসোল আদালতের বর্ষীয়ান আইনজীবী পীযুষ কান্তি গোস্বামী এদিন সন্ধ্যায় বলেন, রাজ্য লিগ্যাল সেলের রাজ্য কনভেনার কলকাতা হাইকোর্টের আইনজীবী লোকনাথ চট্টোপাধ্যায়ের কাছ থেকে সুপ্রিম কোর্টর রায় হাতে পেয়েছি। গোটাটা পড়ে পরবর্তী পদক্ষেপ কি করা যায়, তা আলোচনা করা হচ্ছে।

ফাইল ফটো


এই মামলাতে জিতেন্দ্র তেওয়ারি ঘনিষ্ঠ আসানসোল পুরনিগমের কাউন্সিলর গৌরব গুপ্ত ও বিজেপি যুব মোর্চার নেতা তেজপ্রতাপ সিংকে গ্রেফতারের উপরে স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। আগামী ১৪ দিন পর্যন্ত তাদেরকে পুলিশ কোনভাবেই গ্রেফতার করতে পারবে না। তবে তাদেরকে পুলিশকে এই মামলার তদন্তে সহযোগিতা করতে হবে।


সুপ্রিম কোর্টের সোমবারের এই ঘোষণার সাথে সাথেই বিজেপির জেলার কর্মী থেকে নেতা সকলেই অত্যন্ত খুশি বলে জানা গেছে ।
অন্যদিকে জিতেন্দ্র তেওয়ারির স্ত্রী চৈতালী তেওয়ারি স্বামীকে পুলিশ গ্রেফতার করার পরে সোশ্যাল মিডিয়ায় নিজের ও জিতেন্দ্রর একটি ছবি দিয়ে পোস্ট করেছেন। তাতে তিনি লিখেছেন,
“তুমি আমার ও আসানসোল বাসির বীর ছিলে, আছো, আর থাকবে। হাজার চেষ্টা করেও তোমাকে কেউ পরাজিত করবে না। জিৎ তুমি জিতেই আসবে।”
এই পোষ্ট বিজেপির অন্য নেতা ও কর্মীরা নিজেদের সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন।
প্রসঙ্গতঃ, রবিবার থেকে ৮ দিনের জন্য পুলিশ হেফাজতে রয়েছেন জিতেন্দ্র তেওয়ারি।

Leave a Reply