ASANSOL-BURNPUR

দামোদর স্টেশনে গরমে অচৈতন্য প্রৌঢ়, হাসপাতালে মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ ৪২ ডিগ্রি তাপমাত্রায় ভরদুপুরে গরমে অচৈতন্য হয়ে পড়েন এক প্রৌঢ়। পরে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ পূর্ব রেলের দামোদর রেল স্টেশনে। অঞ্জাত পরিচয় মৃত প্রৌঢ়র বয়স আনুমানিক ৬০ বছর। রবিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে প্রৌঢ়র মৃতদেহর ময়নাতদন্ত হবে বলে আসানসোল দক্ষিণ থানার পুলিশ সূত্রে জানা গেছে।

abstract beach bright clouds
Photo by Pixabay on Pexels.com


দামোদর স্টেশনের আরপিএফ সূত্রে জানা গেছে, এদিন দুপুরে এক প্রৌঢ় ১ নং প্ল্যাটফর্মে আসেন। পরে তিনি চেয়ারে বসেন। এরপর আচমকাই ঐ প্রৌঢ় অচৈতন্য হয়ে যান। প্রথমে প্ল্যাটফর্মে থাকা অন্যরা বুঝতে পারেননি। পরে তারা বুঝতে পেরে আরপিএফের আউটপোস্টে খবর দেন। এরপর আরপিএফের জওয়ানরা তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে ঐ প্রৌঢ়কে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, প্রচন্ড গরমের জন্য ঐ প্রৌঢ় সম্ভবত অসুস্থ হয়ে পড়েন। সেই কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
ঐ প্রৌঢ়র কাছ থেকে আরপিএফের জওয়ানরা কোন কিছু পাননি, যা থেকে তার কোন পরিচয় পাওয়া যেতে পারে। ট্রেনের কোন টিকিটও প্রৌঢ়র কাছ থেকে পাওয়া যায় নি বলে আরপিএফ জানায়।

Leave a Reply