ASANSOL-BURNPUR

‘সেইল’-এর “জুনিয়র অফিসার” পদে উন্নীত হওয়া ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের “সংবর্ধনা অনুষ্ঠান”

বেঙ্গল মিরর, বার্নপুর : বার্নপুর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বার্নপুর হাসপাতাল রোডে অবস্থিত তাদের অফিস প্রাঙ্গণে ‘সেইল’-এর “জুনিয়র অফিসার” পদে উন্নীত হওয়া অ্যাসোসিয়েশনের সমস্ত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জন্য একটি “সংবর্ধনা অনুষ্ঠান”-এর আয়োজন করেছিল । এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে পবন কুমার- মুখ্য মহাপ্রবন্ধক ভারপ্রাপ্ত (কার্মিক ও প্রশাসন), বিশেষ অতিথি হিসাবে বার্নপুর হাসপাতালের মুখ্য চিকিৎসা আধিকারিক ভারপ্রাপ্ত ডাঃ সুশান্ত সিনহা, সুস্মিতা রায়- মুখ্য মহাব্যবস্থাপক (কার্মিক ও প্রশাসন) এবং গৌতম বন্দ্যোপাধ্যায় – মহাপ্রবন্ধক (কার্মিক-ওয়ার্কস) উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে অংশগ্রহণকারী “জুনিয়র অফিসারদের” পুষ্পস্তবক, উত্তরীয় ও স্মারক দিয়ে সংবর্ধিত করা হয়। বার্নপুর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক লব কুমার মান্না আমাদের প্রতিনিধিকে বলেন যে আমাদের অ্যাসোসিয়েশনের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের “জুনিয়র অফিসার” হিসাবে পেয়ে আমরা খুবই গর্বিত এবং উচ্ছ্বসিত। আমরা আশা করি যে ভবিষ্যতে আমাদের আরও যোগ্য সদস্যকে উক্ত পদে উন্নীত করা হবে। তিনি আরও বলেন যে বার্নপুর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সেল-ইস্কো স্টিল প্ল্যান্টে কর্মরত সমস্ত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পদনাম, উচ্চতর পড়াশোনা এবং অন্যান্য বিষয়কে অন্তর্ভুক্ত করে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে এগিয়ে যাবে। সমিতির পক্ষ থেকে সভাপতি সোমনাথ মাজি অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সকল অতিথি ও অ্যাসোসিয়েশনের সদস্যদের ধন্যবাদ জানানl

বার্নপুর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সহ-সভাপতি-গৌতম নন্দী, অতিরিক্ত সাধারণ সম্পাদক-মীর মুশাররফ্ আলী, দীপঙ্কর দে, কোষাধ্যক্ষ-সুরজিত চৌধুরী, সহ-কোষাধ্যক্ষ-অনুরাগ প্রকাশ, সাংগঠনিক সম্পাদক-কল্যাণ বারিক, দীপক কুমার, মিডিয়া সম্পাদক-শিশির মন্ডল, সেখ সামীম মন্ডল, সঞ্চার সম্পাদক-লালু শুক্লা, সাংস্কৃতিক সম্পাদক-গৌতম রায়, ঠাকুর দাস সোরেন, অলোক রঞ্জন গিরি সহ প্রাক্তন সাধারণ সম্পাদক সুব্রত বন্দ্যোপাধ্যায়, প্রাক্তন সহ-সভাপতি বিভাস মুখার্জি প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply