ASANSOL

আসানসোলে গরু বোঝাই গাড়ি আটকে পুলিশকে দিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল, আক্রমন পুলিশ ও রাজ্য সরকারকে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ গরু বোঝাই গাড়ি আটক করে পুলিশের হাতে তুলে দিলেন আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। শুক্রবার পশ্চিম বর্ধমান জেলায় আসানসোল দক্ষিণ থানার ভগৎ সিং মোড়ের এই ঘটনা।
বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের অভিযোগ গরু নিয়ে যাওয়ার ঐ গাড়ির কোনো বৈধ কাগজ ছিল না। তাই গরু বোঝাই গাড়িটিকে আটক করা হয়েছে।খবর পেয়ে ঘটনাস্থলে আসে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। গরু বোঝাই গাড়িটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। গরু নিয়ে যাওয়া ঐ গাড়ির কাগজপত্র খতিয়ে দেখছে পুলিশ বলে জানা গেছে। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।


বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন, একটি চারচাকা গাড়ি করে গরু নিয়ে যাওয়া হচ্ছে খবর পেয়ে এখানে আসি। দেখি একটি চালান গাড়ির চালকের কাছে আছে। তাতে দুটি গরুর কথা লেখা আছে। দাম বলা আছে ৮০ হাজার টাকা। নিয়ে আসা হচ্ছে পুরুলিয়ার আদ্রার কাশিপুর সাপ্তাহিক হাট থেকে। গাড়ির কোন নম্বর প্লেট নেই। তিনি আরো বলেন, গরু নিয়ে যাওয়ার জন্য গাড়ির লাইভ স্টক পারমিট থাকা উচিত। তা এই গাড়ি নেই। এর থেকেই বোঝা যাচ্ছে এই গরু পাচার করা হচ্ছে।

তিনি
আক্রমণ করে বলেন, পুলিশ শুধু কাটমানি ও তোলা তুলতে ব্যস্ত। আর ব্যস্ত বিজেপি কার্যকর্তাদের নামে ভুয়ো কেস দিতে। তার আক্ষেপ, একদিকে গরু পাচার মামলায় সিবিআই ও ইডি তদন্ত করে রাঘব বোয়ালদের ধরছে। অন্যদিকে, এইভাবে এখনো গরু পাচার করা হচ্ছে। সাধারণ মানুষেরা কত গাড়ি এইভাবে ধরবেন? রাজ্য সরকার যদি না কোন পদক্ষেপ নেয়।
এদিকে পুলিশ জানায়, গাড়ির কাগজ ও চালান খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply