ASANSOL

আসানসোলে পেট্রোল পাম্পে হাতাহাতি, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোলের আশ্রম মোড়ে ভেটেরান পেট্রোল পাম্পে শুক্রবার রাতে এক গাড়ি চালক লাঠি নিয়ে মারধোর করেন এক মিনি ট্রাক চালককে এমনকি পেট্রোল পাম্পের কর্মীদের সাথেও হাতাহাতি শুরু হয় একই সঙ্গে পাম্পে লাগানো সিসিটিভিতে পুরো ঘটনাটি ধরা পড়েছে। ঘটনাটি পুলিশকেও জানানো হয়েছে। অতীতেও এই পাম্পে কর্মচারীদের শারীরিকভাবে ধাক্কাধাক্কি করা হয়েছে।

পেট্রোল পাম্পের কর্মীরা জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এক গাড়ির চালক ৫০০ টাকার জ্বালানি ভর্তি করে। তার ট্যাঙ্ক প্রায় খালি ছিল। যে কারণে জ্বালানি অর্থাৎ গাড়ির ফুয়েল মিটারে মিটার সেটি কোনোভাবে দেখায়নি। পেছন থেকে রিফিউল করতে আসা মিনি ট্রাকের চালক তাকে বোঝানোর চেষ্টা করেন যে মাঝে মাঝে দেখাতে একটু সময় লাগে।

মিনি ট্রাক চালক তাকে এ কথা বোঝানোর চেষ্টা করলে গাড়িচালক ক্ষিপ্ত হয়ে তাকে গালিগালাজ করতে থাকেন।এরপর গাড়ি থেকে লাঠি বের করে মিনি ট্রাকের চালককে মারধর শুরু করেন। পাম্পের কর্মীরা মিনি ট্রাকের চালককে বাঁচানোর চেষ্টা করলে গাড়ির চালকও পাম্পের কর্মীদের ধাক্কা ও লাথি মারে। জানা গিয়েছে শনিবার সকালে পাম্পের মালিক সুবীর সাহা আসানসোল দক্ষিণ থানায় এই বিষয়ে অভিযোগ করেন। রাতের বেলায় যা হয়েছে বলেছে। এটা খুবই দুর্ভাগ্যজনক ছিল। পুরো ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়েছে।

Leave a Reply